• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

শেষ হল বাংলাদেশ বিমান বাহিনীর আন্তঃঘাঁটি ভলিবল প্রতিযোগিতা


নিজস্ব প্রতিবেদক মার্চ ১৬, ২০২৩, ১০:৪১ পিএম
শেষ হল বাংলাদেশ বিমান বাহিনীর আন্তঃঘাঁটি ভলিবল প্রতিযোগিতা

ঢাকা: বাংলাদেশ বিমান বাহিনীর আন্তঃঘাঁটি ভলিবল প্রতিযোগিতা-২০২৩ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ১৬ মার্চ ২০২৩, বৃহস্পতিবার ঢাকাস্থ বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধু এর ভলিবল মাঠে অনুষ্ঠিত হয়েছে।

চূড়ান্ত খেলায় বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বাশার দল ৩-২ সেটে বিমান বাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। প্রতিযোগিতায় অনবদ্য নৈপুণ্য প্রদর্শনের জন্য বিমান বাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান দলের কর্পোরাল শিমুল শ্রেষ্ঠ খেলোয়াড় বিবেচিত হন। 

সমাপনী অনুষ্ঠানে সহকারী বিমান বাহিনী প্রধান (পরিকল্পনা) এয়ার ভাইস মার্শাল হাসান মাহমুদ খান, ওএসপি, জিইউপি, এনএসডব্লিউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চূড়ান্ত খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধু এর এয়ার অধিনায়ক, ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, বিমানসেনা এবং ঘাঁটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

গত ১২ মার্চ ২০২৩ তারিখে স্বাগতিক ঘাঁটির এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল এম এ আওয়াল হোসেন, বিবিপি, ওএসপি, জিইউপি, এনডিসি, এডব্লিউসি, পিএসসি প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন। 

উল্লেখ্য যে, ০৫ দিনব্যাপী এ প্রতিযোগিতায় বাংলাদেশ বিমান বাহিনীর ০৭টি দল অংশগ্রহণ করে।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!