• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সাকিবের সঙ্গে গ্র্যাজুয়েট হয়েছেন বিজয়ও


ক্রীড়া ডেস্ক মার্চ ১৯, ২০২৩, ০৭:০৮ পিএম
সাকিবের সঙ্গে গ্র্যাজুয়েট হয়েছেন বিজয়ও

ঢাকা: ৩৫ বছর বয়সে এসে অবশেষে গ্র্যাজুয়েশন শেষ করলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ক্রিকেট খেলা, ব্যবসা পরিচালনা, বিজ্ঞাপনসহ নানা কাজে ব্যস্ত সাকিব হয়তো সঠিকভাবে লেখাপড়াটা চালিয়ে যেতে পারেননি। 

তবে বসে থাকারও পাত্র নন তিনি। সে কারণে, বিলম্বে হলেও বিবিএ গ্র্যাজুয়েশন সম্পন্ন করলেন তিনি। আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি) থেকে বিবিএ (স্নাতক) সম্পন্ন করেছেন সাকিব।

তবে সবাই সাকিবের কথা জানলেও সেই একই সমাবর্তন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরও একজন ক্রিকেটার। তিনি এনামুল হক বিজয়। সাকিবের গ্রাজুয়েশনের দিনে গ্র্যাজুয়েট হয়েছেন জাতীয় দলের বাইরে থাকা বিজয়ও।

এদিকে সমাবর্তনে উপস্থিত হতে গিয়ে এক বিরল ঘটনারও জন্ম দিয়েছেন বিজয়। চলতি ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) আজ শাইনপুকুরের বিপক্ষে ম্যাচ ছিল বিজয়ের আবাহনী লিমিটেডের। 

সমাবর্তন অনুষ্ঠানে আসায় নারায়ণগঞ্জের ফতুল্লা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের প্রথম ভাগে ছিলেন না বিজয়। একটি বলও ফিল্ডিং না করে ঠিকই আবাহনীর হয়ে ওপেনিংয়ে নেমেছেন এই ব্যাটার। সাধারণত ফিল্ডিং না করে ব্যাটিং করা যায় না। প্রথম থেকে ফিল্ডিং না করলে কাউকে ওপেন করতেও দেয়ার নজির নেই।

খোঁজ নিয়ে জানা গেছে, অনুমতি নিয়েই এমনটা করেছেন বিজয়। প্রতিপক্ষ দলও কোনো আপত্তি জানায়নি। ব্যাটিংয়ে নেমে ৪ ছক্কা ও এক বাউন্ডারিতে ৫৮ বলে হাফ সেঞ্চুরি পূরণ করেছেন বিজয়।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!