• ঢাকা
  • শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

টি-টোয়েন্টি সিরিজের টিকিটের দাম নির্ধারণ


ক্রীড়া ডেস্ক মার্চ ২৫, ২০২৩, ০৪:১১ পিএম
টি-টোয়েন্টি সিরিজের টিকিটের দাম নির্ধারণ

ঢাকা: আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের টিকিটের মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সর্বনিম্ন দাম রাখা হয়েছে ২০০ টাকা।

আজ শনিবার এক বিবৃতি দিয়ে টিকিটের মূল্য প্রকাশ করে ক্রিকেট বোর্ড। ওয়ানডে সিরিজের শুরু থেকে অনলাইনেও টিকিট পাওয়া যাচ্ছ। টি-টোয়েন্টিতেও এর ব্যতিক্রম নয়।

বিসিবির অফিসিয়াল ওয়েবসাইট টাইগার ক্রিকেটে ব্যক্তিগত মুঠোফোন নম্বর ও জাতীয় পরিচয় পত্র নম্বর দিয়ে একজন সর্বোচ্চ দুটি টিকিট সংগ্রহ করতে পারবেন।

আয়ারল্যান্ড সিরিজ উপভোগ করার জন্য সর্বনিম্ন ২০০ টাকায় স্টেডিয়ামের ওয়েস্টার্ন স্ট্যান্ড গ্যালারির টিকিট কেনা যাবে। ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ৩০০ টাকা। এছাড়া ক্লাব হাউজ গ্যালারি ৫০০ টাকা, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ১০০০ টাকা, রুফটপ হসপিটালিটি এবং গ্র্যান্ড স্ট্যান্ড গ্যালারির টিকিটের দাম ১৫০০ টাকা।

আগামীকাল রোববার সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সাগরিকা বিটাক মোড় সংলগ্ন বুথ এবং নগরীর এমএ আজিজ স্টেডিয়ামের বুথ থেকে দর্শকরা টিকিট কিনতে পারবেন। এছাড়া অন্যদিন ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন নির্ধারিত সময়ে টিকিট কেনার সুযোগ পাবেন দর্শকরা।

২৭ মার্চ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। একই মাঠে সিরিজের বাকি দুটি ম্যাচ হবে ২৯ ও ৩১ মার্চ।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!