• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সৌরভের বিস্ফোরক টুইট


স্পোর্টস ডেস্ক মে ২৪, ২০২৩, ০৮:১৪ পিএম
সৌরভের বিস্ফোরক টুইট

ঢাকা: ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সাবেক সভাপতি সৌরভ গাঙ্গুলীর একটা টুইট নিয়েই বিতর্ক শুরু। বিতর্কে জড়ানো কোহলি ভক্তদের নিয়ে বিস্ফোরক টুইট করেছেন সৌরভ। 

গত রোববার বাঁচা-মরার লড়াইয়ের ম্যাচে বিরাট কোহলির সেঞ্চুরিতে ভর করে ৫ উইকেট হারিয়ে ১৯৭ রান করে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। জবাবে শুভমান গিলের ঝড়ো সেঞ্চুরিতে ৫ বল আগেই ৬ উইকেটের জয় পায় গুজরাট টাইটান্স। সেই ম্যাচে হেরে আইপিএল প্লে-অফের আগেই ছিটকে যায় বেঙ্গালুরু। 

সেই ম্যাচে ৬১ বলে ১০১ রানের অপরাজিত এক ইনিংস খেলেন কোহলি। এরপর ৫২ বলে ৫ চার ও ৮ ছক্কায় ১০৪ রানের ঝড়ো ইনিংস খেলেন শুভমান গিল। 

খেলা শেষে শুভমান গিলের প্রশংসা করে ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী টুইটারে লেখেন- ‘এই দেশে কত প্রতিভারই না জন্ম হয়! শুভমান গিল… ওহ! দুটো ইনিংসে দুটো অসাধারণ ইনিংস। আইপিএলের কি মান সত্যি দুরন্ত।’

সেই ম্যাচে সেঞ্চুরি করা সত্ত্বেও তার নাম উল্লেখ না করায় নেটিজেনরা সৌরভকে ধুয়ে দিয়েছেন। টুইটারে সৌরভের নাম উল্লেখ করে অনেকেই বিদ্রূপ করছেন। 

বুধবার নেটিজেনদের নিয়ে বিস্ফোরণ টুইট করে সৌরভ গাঙ্গুলী লেখেন- ‘জাস্ট একটা বিষয় মনে করিয়ে দিতে চাই। যারা এই টুইট বিকৃত করছ, আশা করি সকলে ইংরেজি জানো। যদি ইংরেজি না বুঝ, তাহলে ব্যাখ্যা করার জন্য এমন কাউকে নিয়ে এসো, যে জানে।’

সৌরভের সঙ্গে কোহলির দ্বন্দ্ব অনেক পুরোনো। সৌরভ বোর্ড সভাপতি থাকার সময়েই জাতীয় দলের নেতৃত্ব থেকে সরে দাঁড়ান বিরাট কোহলি। সৌরভ সেই সময় প্রচারমাধ্যমে সরাসরি বলে দেন, বোর্ডের তরফে কোহলিকে নেতৃত্ব থেকে সরে দাঁড়াতে নিষেধ করা হয়েছিল। সেই অনুরোধ কোহলি রাখেনি। এরপর কোহলি বলেন, বোর্ডের সঙ্গে এ বিষয়ে তার কোনো আলোচনাই হয়নি।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!