• ঢাকা
  • শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

নতুন ক্লাব খুঁজছেন ডি মারিয়া


ক্রীড়া ডেস্ক মে ২৬, ২০২৩, ১১:০৯ এএম
নতুন ক্লাব খুঁজছেন ডি মারিয়া

ঢাকা: সাত মৌসুম পিএসজিতে কাটিয়ে জুভেন্টাসে গিয়েছিলেন ডি মারিয়া। বয়স ৩৫ পেরিয়ে গেছে বলে দলবদল বাজারে তার চাহিদাও এখন আগের মতো নেই। 

তবে বিশ্বকাপজয়ী এই উইঙ্গারকে দলে নিতে এখনো কয়েকটি শীর্ষস্থানীয় ক্লাব আগ্রহী বলে জানিয়েছে বিভিন্ন সংবাদমাধ্যম। ইতালির টাট্টোজুভ জানিয়েছে, দি মারিয়ার দিকে দৃষ্টি রেখেছে নাপোলি, বার্সেলোনা ও অ্যাথলেটিকো মাদ্রিদ। 

এর মধ্যে সিরি ‘আ’ চ্যাম্পিয়ন নাপোলির আগ্রহ নাকি বেশি। মেক্সিকান উইঙ্গার হারভিং লোজানো যদি নেপলস ছাড়েন, সে ক্ষেত্রে ডি মারিয়াকে দলে ভেড়াতে চায় তারা। সামনের মৌসুমের চ্যাম্পিয়নস লিগের জন্যও ডি মারিয়াকে ভালো পছন্দ বলে বিবেচনা তাদের।

বার্সেলোনা আর অ্যাথলেটিকোয় যাওয়া নির্ভর করছে ক্লাব দুটির অন্য কয়েকজন খেলোয়াড়বিষয়ক পরিকল্পনা বাস্তবায়িত হওয়া না-হওয়ার ওপর। নাইনটিমিনিটের খবরে দি মারিয়ার সম্ভাব্য গন্তব্য হিসেবে উল্লেখ করা হয় যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকার ও সৌদি প্রো লিগকে। 

এ ছাড়া আর্জেন্টিনার ঘরোয়া ফুটবলে ফেরার সম্ভাবনার কথাও চালু আছে দলবদল বাজারে। ২০২১ সালে কোপা আমেরিকা এবং ২০২২ সালে আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ জেতা এই উইঙ্গার ২০২৪ কোপা আমেরিকায় খেলতেও আগ্রহী।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!