• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

হেলিকপ্টারে করে আবাহনী-মোহামেডান ফাইনালে সালাউদ্দিন


ক্রীড়া ডেস্ক মে ৩০, ২০২৩, ০৩:৫৭ পিএম
হেলিকপ্টারে করে আবাহনী-মোহামেডান ফাইনালে সালাউদ্দিন

ঢাকা: আবাহনী-মোহামেডানের মধ্যকার ফাইনাল ম্যাচ দেখতে হেলিকপ্টারে করে কুমিল্লায় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে গেলেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন।  

ঢাকা থেকে কুমিল্লার দূরত্ব বেশি না হলেও বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন এসেছেন হেলিকপ্টার যোগে। ঢাকার বাইরে ব্যক্তিগত বা যে কোনো সফরে গেলে সালাউদ্দিন অধিকাংশ ক্ষেত্রে হেলিকপ্টার ব্যবহার করেন অনেক আগে থেকেই। 

সেই ধারাবাহিকতায় ফাইনাল দেখতে হেলিকপ্টারে করে এসেছেন সালাউদ্দিন। ম্যাচ শুরুর ঘণ্টা খানেক আগেই কুমিল্লায় এসে পৌঁছান তিনি।

সভাপতির সঙ্গে সহ-সভাপতিদেরও হেলিকপ্টারে সফরসঙ্গী হওয়ার কথা ছিল। যদিও লিগ কমিটির আহ্বায়ক আতাউর রহমান ভূঁইয়া মানিক সড়কপথেই এসেছেন কুমিল্লায়। বাকি চার সহ-সভাপতির অনেকে না আসায় পরবর্তীতে কয়েকজন সদস্যও হেলিকপ্টারে আসার আমন্ত্রণ পান। 

একজন সদস্য সড়কপথে কুমিল্লায় পৌঁছানোর পর হেলিকপ্টারের আমন্ত্রণ পান। আরেকজন প্রথমে আমন্ত্রণ না পাওয়ায় অভিমান করে হেলিকপ্টারে যাত্রায় সালাউদ্দিনের সঙ্গী হননি। 

ঘরোয়া ফুটবল গত দুই মৌসুম বিভিন্ন জেলায় অনুষ্ঠিত হচ্ছে। কাজী সালাউদ্দিন কোনো জেলা স্টেডিয়ামে গিয়ে লিগের খেলা দেখেননি। আবাহনী-মোহামেডান অনেক দিন পর ফাইনাল হওয়ায় তিনি কুমিল্লা এসেছেন। হেলিকপ্টারেই ফিরবেন এজন্য ফাইনাল শেষে পুরস্কার প্রদান অনুষ্ঠানে না থাকার সম্ভাবনাই বেশি সালাউদ্দিনের। কুমিল্লা স্টেডিয়ামে হেলিকপ্টার দিয়ে আগমন আজই প্রথম নয়। এক মৌসুম আগে মোহামেডানের কর্মকর্তারা আবাহনী-মোহামেডান লিগ ম্যাচ দেখতে হেলিকপ্টারে করে এসেছিলেন। 

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!