• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১

তেতো স্বাদ নিয়ে জুভেন্টাস ছাড়ছেন দি মারিয়া


ক্রীড়া ডেস্ক জুন ৭, ২০২৩, ১০:১১ এএম
তেতো স্বাদ নিয়ে জুভেন্টাস ছাড়ছেন দি মারিয়া

ঢাকা: জুভেন্টাস ছাড়ার ঘোষণা দিলেন আনহেল দি মারিয়া। নিজের ইনস্টাগ্রাম পোস্টে এই খবর নিশ্চিত করেছেন আর্জেন্টাইন ফুটবলার।

এর আগে এক বছরের চুক্তিতে জুভেন্টাসে যোগ দিয়েছিলেন দি মারিয়া। কিন্তু ইতালিয়ান ক্লাবটিকে সিরিআ আর্থিক বিবরণীর অনিয়মের দায়ে ১০ পয়েন্ট কেটে নেওয়া হয়। এই পয়েন্ট কাটার ঘটনা বদলে দিয়েছে জুভেন্টাসের ভবিষ্যৎ পরিকল্পনাও।

দি মারিয়া ইনস্টাতে নিজের বিদায়ী বার্তায় লিখেছেন, ‘আমি একটা কঠিন পর্যায়ে পৌঁছেছি। তবে বিদায়ের সময় মনে একটা শান্তি পাচ্ছি যে ক্লাবকে শিরোপা জেতাতে সম্ভব সবকিছু করার চেষ্টা আমি করেছি। কিন্তু শিরোপা জেতা সম্ভব হয়নি। শিরোপা জিততে না পারার তেতো স্বাদ নিয়েই আমাকে যেতে হচ্ছে।’

ভক্তদের উদ্দেশে তিনি বলেন, ‘আমি ক্লাবে একটা দুর্দান্ত, আনন্দময় ড্রেসিংরুমের অংশীদার ছিলাম। প্রথম দিন থেকে সবাই আমাকে যে স্নেহের আলিঙ্গনে আবদ্ধ করেছে, সে জন্য আমার সব সতীর্থকে ধন্যবাদ। সব জুভেন্টাস ভক্তকে ধন্যবাদ। তাদের জানাই শুভেচ্ছা। ভক্তদের কাছ থেকে প্রতিদিন ভালোবাসা পেয়েছি। সবাইকে আলিঙ্গন জানাই। জুভেন্টাস, তোমাকে আমি আমার হৃদয়ে ধারণ করি।’

জুভেন্টাসে কাটানো এক মৌসুমে ৩৮ ম্যাচ খেলে ৮ গোল করেছেন তিনি। বয়স হয়েছে ৩৫। এখন তিনি যাবেন কোথায়? বিশ্বকাপজয়ী এই উইঙ্গারকে দলে নিতে নাকি আগ্রহী বেশ কয়েকটি ক্লাব। ইতালির একটি সংবাদমাধ্যম জানিয়েছে, তাঁর প্রতি এ মুহূর্তে সবচেয়ে বেশি আগ্রহী ৩৩ বছর পর সিরি ‘আ’র শিরোপা জেতা নাপোলি।

সোনালীনিউজ/এম

Wordbridge School
Link copied!