• ঢাকা
  • সোমবার, ১৭ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

নেইমারকে সেই তথ্য আগেই দিয়েছিলেন মেসি 


ক্রীড়া ডেস্ক জুন ১০, ২০২৩, ১১:৩৭ এএম
নেইমারকে সেই তথ্য আগেই দিয়েছিলেন মেসি 

ঢাকা: পিএসজি থেকে লিওনেল মেসির গন্তব্য কোথায় হচ্ছে এটা নিয়ে বেশ জল্পনা-কল্পনা হয়েছে। সবচেয়ে বেশি গুঞ্জন ছিল সৌদির আল হিলাল কিংবা বার্সেলোনায় যাবেন মেসি। কিন্তু সবাইকে অবাক করে ইন্টার মায়ামিকে বেছে নিয়েছেন ফুটবলের এ তারকা। 

মেসি যে ইন্টার মায়ামিকে বেছে নিবেন বিষয়টি তার সতীর্থ কিংবা ফুটবল বিশেষজ্ঞরাও আঁচ করতে পারেননি। অনেকটা গোপনেই সিদ্ধান্ত নিয়ে রেখেছিলেন আর্জেন্টিনার অধিনায়ক। তবে দীর্ঘদিনের বন্ধু নেইমারকে বিষয়টি আগেই জানিয়ে রেখেছিলেন মেসি।


 
কথাটা বলেছেন নেইমার নিজে। পিএসজি ছেড়ে লিওনেল মেসির ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার ব্যাপারে জানতে চাওয়া হয়েছিল ব্রাজিলিয়ান তারকার কাছে। উত্তরে এ কথা বলেন পিএসজি ফরোয়ার্ড। 

এনবিএ ফাইনালসে বুধবার মিয়ামি হিট ও ডেনভার নাগেটসের মধ্যে ম্যাচ ছিল। বাস্কেটবলপ্রিয় নেইমার তার জাতীয় দল সতীর্থ ভিনিসিয়ুসকে নিয়ে ম্যাচটি দেখতে গিয়েছিলেন যুক্তরাস্ট্রের মায়ামিতে। সেখানে এনবিএ ব্রাজিলের ইউটিউব চ্যানেলে বন্ধু ও সাবেক ক্লাব সতীর্থ মেসিকে নিয়ে কথা বলেন নেইমার।

মেসি গত বুধবার ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার ঘোষণা দেন। যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের (এমএলএস) দল মায়ামিতে মেসির যোগ দেওয়া নিয়ে নেইমার বলেছেন, ‘আমি জানতাম সে এখানে (মায়ামি) আসবে। এ নিয়ে আমাদের আগেই কথা হয়েছিল এবং সে আমাকে তার পরিকল্পনা জানিয়েছিল। আমি বলেছিলাম, মায়ামিতে সে ভালো থাকবে। তার ভালো লাগছে আবার খারাপও লাগছে এই ভেবে যে (পিএসজি ছেড়ে) চলে গেল।’

পিএসজির সঙ্গে ৩০ জুন মেসির বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে। ১ জুলাই থেকে মায়ামির হয়ে যাবেন মেসি। তার আগেই অবশ্য চুক্তির সব প্রক্রিয়া শেষ করে ফেলবে ডেভিড বেকহামের মালিকানাধীন এই ক্লাব। 

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!