• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

মুশফিককে ১০ লাখ টাকা ‘বিশেষ উপহার’ বিসিবির


স্পোর্টস ডেস্ক জুন ১৯, ২০২৩, ০৭:৩৫ পিএম
মুশফিককে ১০ লাখ টাকা ‘বিশেষ উপহার’ বিসিবির

ঢাকা: জাতীয় দলের শীর্ষ তারকা মুশফিকুর রহিমকে ‘বিশেষ উপহার’ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। জানা গেছে, উপহারের অংকটা ১০ লাখ টাকা।

বিসিবির একাধিক শীর্ষ কর্তা ব্যাপারটি নিয়ে মন্তব্য করতে রাজি না হলেও একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের সঙ্গে সাক্ষাৎকারে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনই উপহার দেওয়ার বিষয়টি স্বীকার করেছেন।

পাপন বলেন, ‘মুশফিক আমাকে একদিন খেলা শেষ করে বলছিল, আপনি আমাকে কোনোদিন কিছু দেননি। এটা শুনে আমিও চিন্তা করে দেখলাম, আসলেই তো তাকে কিছু দেওয়া হয়নি। সেজন্য তাকে এটা (উপহার) দেওয়া হয়েছে। কিন্তু এটা মিডিয়ায় আসলে তো...সবাই চাইবে। এটাই লাস্ট, আর কাউকে দেব না (হাসি)।’

এছাড়া জানা গেছে, দলের গুরুত্বপূর্ণ সদস্য সাকিব আল হাসান, লিটন দাস এবং তাসকিন আহমেদকেও আর্থিক সম্মাননা দেওয়ার সিদ্ধান্ত হয়েছে বিসিবির সবশেষ বোর্ড সভায়। তাদের তিনজনের জন্য বরাদ্দ ৭০ লাখ ৫১ হাজার ২৮২ টাকা।

দেশের কমিটমেন্টের জন্য সাকিব আর তাসকিন আইপিএলের সবশেষ আসরে খেলতে যাননি। লিটন খেলতে গেলেও জাতীয় দলের জন্য ফিরে আসেন কয়েক ম্যাচ পরই। সবদিক বিবেচনায় তাদের অনেকটা ক্ষতিপূরণের মতোই দেওয়া হচ্ছে এই আর্থিক অনুদান।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!