• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

এমবাপ্পের মন্তব্যকে ‘অপমান’ হিসেবে দেখছেন সতীর্থরা


ক্রীড়া ডেস্ক জুলাই ৯, ২০২৩, ১২:৫৮ পিএম
এমবাপ্পের মন্তব্যকে ‘অপমান’ হিসেবে দেখছেন সতীর্থরা

ঢাকা: কিলিয়ান এমবাপ্পের ভবিষ্যৎ নিয়ে শোনা যাচ্ছে নানা গুঞ্জন। এমবাপ্পে আরেক মৌসুম থাকতে চাইলেও, চুক্তি নবায়ন না করলে তাকে এবারই ছেড়ে দেওয়ার কথা বলেছে ক্লাবটি। এরই মধ্যে তার রিয়াল মাদ্রিদে যাওয়ার জোর সম্ভাবনার কথাও সামনে এসেছে।

এদিকে চুক্তি আর নবায়ন করার ইচ্ছা নেই-পিএসজিকে এমবাপ্পে চিঠি দিয়ে এটা জানিয়ে দেওয়ার পর তাকে বিক্রি করার জন্য উঠেপড়ে লেগেছে প্যারিসের ক্লাবটি। পিএসজিকে নিয়ে এমবাপ্পের চিন্তাভাবনাও ইতিবাচক নয়।

সম্প্রতি ফ্রান্স ফুটবলকে দেওয়া এক সাক্ষাৎকারে এমবাপ্পে পিএসজি আর নিজের সম্পর্কে অনেক কথা বলেছেন। সেই সাক্ষাৎকারের এক জায়গায় তিনি বলেছেন, ‘মনে হয় পিএসজিতে খেলে আমার কোনো লাভ হবে না। কারণ, এ দলটায় ঐক্য নেই। হ্যাঁ, অবশ্যই, এর ফলে অনেক রটনা তৈরি হয়, তবে এগুলো আমাকে খুব বেশি ভাবায় না।’

এমবাপ্পের এ কথার প্রতিক্রিয়া দেখিয়েছেন তার পিএসজির সতীর্থরা। ফ্রান্সের সংবাদমাধ্যম আরএমসি স্পোর্তের খবর অনুযায়ী, দলে নতুন আসা দুজনসহ পিএসজির ছয়জন খেলোয়াড় পিএসজির চেয়ারম্যান নাসের আল খেলাইফির সঙ্গে দেখা করেছেন। 

এমবাপ্পের মন্তব্যে তারা যে খুশি নন, সেটা বুঝিয়েছেন খেলাইফিকে। পিএসজির সর্বোচ্চ গোলদাতা এমবাপ্পের প্রতি তার সতীর্থদের অসন্তোষের বহিঃপ্রকাশ এটাই প্রথম।

এমবাপ্পের এ মন্তব্য ভালো লাগার কথা নয় পিএসজির কারোরই। আরএমসি স্পোর্ত জানতে পেরেছে, এমবাপ্পের এই মন্তব্যকে পিএসজির এক খেলোয়াড় ‘ক্লাবের প্রতি অপমান’ হিসেবে দেখেছেন। খেলাইফিও নাকি এ মন্তব্যকে দেখছেন, ‘পিএসজি স্কোয়াডের সব সদস্যদের প্রতি শ্রদ্ধার অভাব’ হিসেবে।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!