• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

মেসিবরণে হাজির হয়েছিলেন আগুয়েরোও


ক্রীড়া ডেস্ক জুলাই ১৭, ২০২৩, ০২:৩৪ পিএম
মেসিবরণে হাজির হয়েছিলেন আগুয়েরোও

ঢাকা : লিওনেল মেসি যেখানে, সার্জিও আগুয়েরোও সেখানে! এটাই যেন এখন নিয়ম হয়ে উঠেছে। ব্যতিক্রম ঘটেনি ফুটবল জাদুকরের ইন্টার মায়ামিতে পরিচয় পর্বের দিনেও। সহস্রাধিক মানুষের ভিড়ে এক ঝলক দেখা গিয়েছে তাকে। মায়ামির ডিআরবি পিএনকে স্টেডিয়ামে মেসিবরণে হাজির হয়েছিলেন তিনি।

আগুয়েরো ও মেসি আর্জেন্টিনার বয়সভিত্তিক দল থেকে সতীর্থ। পরে জাতীয় দলেও দুজনে খেলেছেন একসঙ্গে। ঐ সময়ে রেকর্ড ট্রান্সফার ফিতে আগুয়েরো অ্যাথলেটিকো মাদ্রিদ থেকে গিয়েছিলেন ম্যানচেস্টার সিটিতে। সেখানে রেকর্ডের মালা ঝুলিয়েছেন গলায়। জিতেছেন প্রিমিয়ার লিগের শিরোপা।

পরে ২০২১ সালে এসে যোগ দেন বার্সেলোনায়। অল্প দিনের জন্য হলেও প্রথমবার ক্লাব ফুটবলে হয়েছিলেন মেসির সতীর্থ। মাত্র ৪ ম্যাচ খেলে বার্সায় থামেন তিনি। পরে জানা যায় হার্টের রোগে ভুগছেন তিনি। তারপরই তুলে রাখেন বুটজোড়া গুলো। এরপর থেকে কোপা আমেরিকা, ফিনালিসিমা ও কাতার বিশ্বকাপ। সবখানেই মেসিকে সমর্থন দিতে হাজির হয়ে যান তিনি।

যার ধারবাহিকতায় এবার তিনি গিয়েছিলেন মায়ামিতেও। হাজার হাজার মানুষের সামনে প্রিয় বন্ধুর নতুন ক্লাবে যোগ দেওয়ার ঘটনার স্বাক্ষী হয়ে রইলেন তিনি।

মেসির আগমনে এমএলএসে বিপ্লব আসছে বলে দাবি করেনে আগুয়েরো। অ্যাপল টিভির সঙ্গে আলাপকালে তিনি বলেছেন, ‘এটা স্পষ্ট যে লিও যাচ্ছেন এমএলএসে পরিবর্তন আনতে। তার আগমনের কারণে আরও অনেকেই এখানে আসার কথা ভাবছে। মেসি এই টুর্নামেন্টের একজন সঠিক খেলোয়াড়। আরও যারা আছেন, তারাও থাকতে চান এখন যুক্তরাষ্ট্রে। তার মেজর লিগ সকারের বৃদ্ধি ধরে রাখার চেষ্টা করতে চান।’

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!