• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

চ্যাম্পিয়নস লিগে রোনালদোর আল নাসর


ক্রীড়া ডেস্ক আগস্ট ২৩, ২০২৩, ১১:৪৬ এএম
চ্যাম্পিয়নস লিগে রোনালদোর আল নাসর

ঢাকা : ম্যাচের শুরুতেই লিড নিল আল নাসর। তবে ঘুরে দাঁড়াতে সময় নিল না শাবাব আল আহলি। গোল পরিশোধ করে নিজেরা এগিয়েও গেল। তবে ক্রিশ্চিয়ানো রোনালদোদের আল নাসর ম্যাচের শেষ দিকে তিন গোল করে তুলে নিল দারুণ এক জয়। যে জয়ে সৌদি প্রো লিগের দলটি পা রাখল এশিয়ান চ্যাম্পিয়নস লিগের মূল পর্বে।

রিয়াদে মঙ্গলবার রাতে চ্যাম্পিয়নস লিগের প্লে অফে আরব আমিরাতের ক্লাব শাবাব আল আহলির মুখোমুখি হয় আল নাসর। রোনালদোরা ম্যাচটি জিতে নেয় ৪-২ ব্যবধানে। যদিও ৮৭ মিনিট পর্যন্তও ২-১ ব্যবধানে এগিয়ে ছিল আল আহলি।

লিগে টানা দুই ম্যাচে হারের যন্ত্রণা নিয়ে মাঠে নেমেছিল আল নাসর। এ ম্যাচেও হার চোখ রাঙাচ্ছিল দলটিকে। শেষ পর্যন্ত জোড়া গোল করে ম্যাচের ভাগ্য ঘুরিয়ে দিয়েছেন তালিসকা।

ম্যাচের ১১তম মিনিটে ম্যাচের প্রথম গোলটি করেন তালিসকা। ২-২ সমতা থাকা অবস্থায় নাসরকে ফের এগিয়ে নেওয়া গোলটাও তার। একটি করে গোল করেন সুলতান আল ঘানাম ও ব্রজোভিচ। আল আহলির হয়ে দুটি গোলই করেন ইয়াহিয়া আল-ঘাসানি।

জালের দেখা না পেলেও রোনালদো এ ম্যাচে বেশ কিছু ভালো সুযোগ তৈরি করেছেন। আল নাসরের শেষ গোলটি তার অ্যাসিস্ট থেকেই। বেশ কবার অবশ্য মেজাজ হারাতেও দেখা গেছে তাকে। এ ম্যাচে শুরুর একাদশে ছিলেন সাদিও মানেও।

এমটিআই

Wordbridge School
Link copied!