• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
শুক্রবার থেকে শুরু টুর্নামেন্ট

বিচ ভলিবলের মাধ্যমে কক্সবাজারের অপার সৌন্দর্য দেখবে বিশ্ব


হুমায়ন কবির সেপ্টেম্বর ৭, ২০২৩, ০৮:১৫ পিএম
বিচ ভলিবলের মাধ্যমে কক্সবাজারের অপার সৌন্দর্য দেখবে বিশ্ব

কক্সবাজার: কক্সবাজারে শুরু হতে যাচ্ছে অলিম্পিক ভলিবল ২০২৪ এর বাছাই পর্ব। বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে শুক্রবার (৮ সেপ্টেম্বর) থেকে অনুষ্ঠিত হবে এ টুর্নামেন্ট। 

কক্সবাজারে দুটি আন্তর্জাতিক বিচ ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হতে যাচ্ছে। একটি বঙ্গবন্ধু এভিসি বিচ কন্টিনেন্টাল কাপ ফেস ওয়ান (ম্যানস-ওম্যানস) ২০২৩, আরেকটি বঙ্গবন্ধু কাভা বিচ ভলিবলসহ (ম্যানস-ওম্যানস)। দুটি প্রতিযোগিতাই অনুষ্ঠিত হবে কক্সবাজার সৈকতের কলাতলী বিচে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে কলাতলীর একটি হোটেলের হলরুমে সংবাদ সম্মেলনের আয়োজন করেন আয়োজকরা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো ব্রাজিলে কিন্তু ভলিবল ফেডারেশনের সভাপতি ও ঢাকা উত্তর সিটির মেয়র আতিকুল ইসলামের একান্ত প্রচেষ্টায় আমরা এ আয়োজনের ভেন্যু কক্সবাজারে আনতে সমর্থ হয়েছি। কক্সবাজারের সাগরসৈকতের অপার সৌন্দর্য আন্তর্জাতিক বিচ ভলিবলের মাধ্যমে বিশ্বময় ছড়িয়ে পড়বে এটাই প্রত্যাশা। 

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সহ-সভাপতি ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান খসরু চৌধুরী, ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ফজলে রাব্বী, মিডিয়া কমিটির সম্পাদক সামসুল হাসান মীরন, টেকনিক্যাল ডেলিকেট ভারতের শ্রী নিবাস।

আট দিনব্যাপী এ প্রতিযোগিতায় অংশ নিচ্ছে বাংলাদেশসহ নয়টি দেশের পুরুষ ও নারী ভলিবল দল। অংশগ্রহণকারী দেশগুলো হচ্ছে- ভুটান, কাজাখস্তান, কিরগিজস্তান, পাকিস্তান, ইরান, উজবেকিস্তান, ভারত, মালদ্বীপ ও স্বাগতিক বাংলাদেশ।

এইচকে/আইএ

Wordbridge School
Link copied!