• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

কাভাতে চ্যাম্পিয়ন ভারত ও উজবেকিস্তান


হুমায়ুন কবির সেপ্টেম্বর ১৫, ২০২৩, ০৬:৫৮ পিএম
কাভাতে চ্যাম্পিয়ন ভারত ও উজবেকিস্তান

ঢাকা: গত ১৩ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া কাভা আন্তর্জাতিক বিচ ভলিবল টুর্নামেন্টের পর্দা নামলো আজ। কক্সবাজারে তিন দিনব্যাপী চলা এ টুর্নামেন্টের পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে ভারত ও মহিলা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে উজবেকিস্তান।

মহিলা বিভাগে চ্যাম্পিয়ন দল উজবেকিস্তানকে ৫০০ ইউএসডলার ও ট্রফি চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেওয়া হয়। অংশগ্রহণকারী দলের মধ্য অষ্টম থেকে পঞ্চম দলকে ১০০ ইউএস ডলার প্রদান করা হয়। 

মহিলা বিভাগে পঞ্চম স্থান অধিকার করে বাংলাদেশ নারী দল। এছাড়া ৪র্থ ও ৩য় স্থানকে ৩০০ ইউএস ডলার, ও রানারআপ দল ভারতকে ৪০০ ইউএস ডলার ও ট্রফি তুলে দেওয়া হয়।

অইরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে ভারত,চ্যাম্পিয়ন দলকে ৫০০ ইউএস ডলার ও ট্রফি তুলে দেওয়া হয়। ৮ম ৭ম, ৬ষ্ঠ, ৫ম ও ৪র্থ স্থান অধিকারী দলকে ১০০ ইউএস ডলার, ৩য় স্থানকে ৩০০ ইউএস ডলার প্রদান করা হয়। রানারআপ মালদ্বীপকে ৪০০ ডলার তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জনাব নজরুল ইসলাম। এসময় তিনি বলেন, ভবিষ্যতে ভলিবল খেলার সব ধরনের সুযোগ সুবিধা প্রদান করা হবে, এছাড়া প্রতিটি উপজেলায় একটি করে মিনি স্টেডিয়াম তৈরি করা হবে, সেখানে সুযোগ সুবিধা ও থাকবে, এল আকৃতির গ্যালারী, চেঞ্জিং রুম, ওয়াশরুমসহ নানান সুযোগ সুবিধা থাকবে।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সাবাজার জেলা প্রশাসক, জেলা টুরিস্ট পুলিশ সুপার সহ আরো অনেকে।

এআর

Wordbridge School
Link copied!