• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১

মিরাজকে নিয়েও শঙ্কা


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ২৫, ২০২৩, ০৯:৪৪ পিএম
মিরাজকে নিয়েও শঙ্কা

ঢাকা: কাল সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ। এই ম্যাচে বাংলাদেশ দলে ডাকা হয়েছে খালেদ আহমেদ ও আফিফ হোসেনকে। 

বিসিবি আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, তৃতীয় ওয়ানডের স্কোয়াডে থাকলেও অসুস্থতার কারণে তাসকিন আহমেদ আগামীকালের শেষ ম্যাচে খেলতে পারছেন না। তার জায়গায় দলে ফেরানো হয়েছে খালেদকে।

নতুন করে যোগ করা হয়েছে আফিফ হোসেনকেও। সেটাও মেহেদী হাসান মিরাজের চোটের কারণে। মিরাজের পায়ে কিছুটা অস্বস্তি আছে। বিসিবির একটি সূত্র জানিয়েছে, সিরিজের শেষ ম্যাচে তার খেলাও অনিশ্চিত। তাই বিকল্প হিসেবে দলে রাখা হয়েছে আফিফকে।

তাসকিন ও মিরাজ নিউজিল্যান্ড সিরিজের প্রথম দুই ম্যাচের দলে ছিলেন না। দুজনই বিশ্বকাপের ভাবনায় থাকায় বিশ্রাম দেওয়া হয়েছিল তাদের। 

তবে বিশ্বকাপে যাওয়ার আগে শেষ ম্যাচটা খেলার ইচ্ছা ছিল তাসকিন, মিরাজের। অসুস্থতার কারণে তা আর হচ্ছে না তাসকিনের। চোটের কারণে মিরাজকে নিয়েও আছে শঙ্কা।

তৃতীয় ওয়ানডের বাংলাদেশ দল: 
নাজমুল হোসেন (অধিনায়ক), তানজিম হাসান, জাকির হাসান, এনামুল হক, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ, শরীফুল ইসলাম, হাসান মাহমুদ, রিশাদ হোসেন, খালেদ আহমেদ, আফিফ হোসেন।

এআর

Wordbridge School
Link copied!