• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সাকিব-তামিম দ্বন্দ্ব চরমে, বিশ্বকাপে না খেলার হুমকি সাকিবের!


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ২৬, ২০২৩, ১০:২০ এএম
সাকিব-তামিম দ্বন্দ্ব চরমে, বিশ্বকাপে না খেলার হুমকি সাকিবের!

ঢাকা: একটা সময় কাছের বন্ধু ছিলেন দু'জন। তবে এখন আর আগের সেই সম্পর্ক নেই। বিভিন্ন সময়ই গণমাধ্যমের খবরে এসেছে তাদের দ্বন্দ্বের খবর। তবে বিশ্বকাপের আগে আবারও আলোচনায় সাকিব ও তামিম দ্বন্দ্ব।

চোট কাটিয়ে প্রায় তিন মাস পর জাতীয় দলে ফিরেছেন তামিম ইকবাল। নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হয়ে যাওয়ার পর দ্বিতীয় ম্যাচে দল হারলেও ব্যাট হাতে রানের দেখা পেয়েছেন তিনি। এরপর আবারও বিশ্রামে গেছেন সদ্য সাবেক এই ওয়ানডে কাপ্তান।

এদিকে বিশ্বকাপে খেলার বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) রীতিমতো শর্ত জুড়ে দিয়েছেন বাঁহাতি এই ব্যাটার। বিশ্বকাপে সেমিফাইনালের আগ পর্যন্ত বাংলাদেশকে খেলতে হবে ৯টি ম্যাচ। কিন্তু তামিম বিশ্বকাপের আগেই সাফ জানিয়ে দিলেন তাকে শতভাগ ফিট হিসেবে না ধরেই রণপরিকল্পনা সাজাতে। আর আসন্ন বিশ্বকাপে কোনমতেই তিনি খেলবেন না পাঁচটির বেশি ম্যাচ। তামিমের এই কথার জের ধরে মুহূর্তেই সরগরম হয়ে ওঠে ক্রিকেট পাড়া।

আর এই ইস্যু নিয়েই তামিম ইকবাল ইস্যুতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে গভীর রাতে বৈঠকে বসেন সাকিব আল হাসান ও প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহ। সোমবার আলোচনা শুরু হয় রাত ১১টা ৫০ মিনিটে। বৈঠক শেষে রাত সাড়ে ১২টায় বের হয়ে যান সাকিব। বিভিন্ন গণমাধ্যমের খবর- তামিমের এই দাবি মানলে বিশ্বকাপে না খেলার হুমকি দিয়েছেন সাকিব আল হাসান।

এর আগে গেল তামিম নিজেও জানিয়েছিলেন, তিনি পুরোপুরি ফিট নন। নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচ খেলার সময় ভুগেছেন অস্বস্তিতে। যে কারণে বিশ্বকাপে সব ম্যাচে খেলতে অপরাগতা জানান তামিম।

এমএস

Wordbridge School
Link copied!