• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১
বিশ্বকাপ-২০২৩

সাকিব-তামিম দ্বন্দ্ব, বিসিবিতে মাশরাফি


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ২৬, ২০২৩, ০৩:৩৬ পিএম
সাকিব-তামিম দ্বন্দ্ব, বিসিবিতে মাশরাফি

ঢাকা: বিশ্বকাপের আগে সাকিব আল হাসান এবং তামিম ইকবাল ইস্যুতে উত্তাল ক্রিকেট পাড়া। এমন অবস্থায় আজ (মঙ্গলবার) কিছু সময় পরই বিশ্বকাপের জন্য বাংলাদেশের স্কোয়াড ঘোষণা করা হবে। 

ঠিক তার আগে বিসিবিতে দেখা গেল সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে। দুপুর ২টা নাগাদ বিসিবিতে প্রবেশ করেছেন মাশরাফি। 

এরপর মিনিট ত্রিশেক পরেই বিসিবিতে আসেন সভাপতি নাজমুল হাসান পাপন। ধারণা করা হচ্ছে সাকিব তামিম ইস্যুতেই বিসিবিতে হাজির মাশরাফি।

বিসিবি ভবনে মাশরাফি প্রবেশ করার পরপরই দুই নির্বাচক আব্দুর রাজ্জাক এবং হাবিবুল বাশার সুমনের সঙ্গে তাকে কথা বলতে দেখা গেছে। জানা গেছে, কিছুক্ষণ পর মাশরাফির সঙ্গে বৈঠক করবেন পাপন এবং ইস্যুটা চলমান সাকিব-তামিম দ্বন্দ্ব।

বিশ্বকাপের গ্রুপপর্বে ৯ ম্যাচের মধ্যে ৫টি খেলতে চান দেশসেরা এই ওপেনার। এই কথা জানাতেই ‍বিষয়টি নিয়ে আপত্তি তোলেন সাকিব। তামিমের চাওয়া মানা হলে বিশ্বসেরা অলরাউন্ডার অধিনায়কত্ব ছাড়ার কথা জানিয়ে দেন।

এরপর গতকাল রাতে পাপনের বাসায় আলোচনায় বসেন সাকিব ও প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। পৌনে এক ঘণ্টার সেই বৈঠক শেষে তারা বেরিয়ে গেলেও সিদ্ধান্তের বিষয়ে কিছু জানা যায়নি। তবে শোনা যাচ্ছে, আনফিট তামিমকে বিশ্বকাপ দলে চান না সাকিব-হাথুরু। 

সাকিব নাকি এমনও বলেছেন, আনফিট কিংবা হাফ-ফিট কেউ দলে থাকলে তিনি বিশ্বকাপে অধিনায়কত্ব করবেন না। সব জল্পনা ও নাটকীয়তার অবসান হবে আর কিছু সময় পরই। আজ বিশ্বকাপ স্কোয়াড ঘোষণার পর আগামীকাল ভারতের উদ্দেশে দেশ ছাড়বে টিম টাইগার্স।

এআর

Wordbridge School
Link copied!