• ঢাকা
  • শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০
বিশ্বকাপ-২০২৩

বিশ্বকাপ দলে নেই তামিম, পদ হারালেন নাফিস


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ২৬, ২০২৩, ০৫:৫৩ পিএম
বিশ্বকাপ দলে নেই তামিম, পদ হারালেন নাফিস

ঢাকা: অবশেষে গুঞ্জনই সত্যিই হলো।আনফিট তামিম ইকবালকে বিশ্বকাপে চান না অধিনায়ক সাকিব ও কোচ হাথুরুসিংহে। অবশেষে সেটাই সত্যি হলো। অবসর ভেঙে নাটকীয়ভাবে প্রত্যাবর্তন করা দেশসেরা ওপেনারকে ছাড়াই টাইগার স্কোয়াড ঘোষণা কর হয়েছে।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বাংলাদেশ বনাম নিউজিল্যান্ডের মধ্যকার ওয়ানডে ম্যাচ শেষে আনুষ্ঠানিকভাবে বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করা হয়। 

এদিকে ছোটভাই তামিম বিশ্বকাপ দলে না থাকায় অভিমানে পদ ছাড়লেন বাংলাদেশ দলের লজিস্টিক ম্যানেজার নাফিস ইকবাল। ম্যাচের সময় বা সিরিজ চলাকালে দলের সঙ্গেই থাকার কথা তার। আজ সকালেও দলের সঙ্গেই ছিলেন তিনি। কিন্তু নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় ওয়ানডে চলাকালেই একটু আগে দল ছেড়ে গেছেন তিনি।

ধারণা করা হচ্ছে, টিম ম্যানেজমেন্টের সঙ্গে মতবিরোধ হওয়ায় হঠাৎ এমন সিদ্ধান্ত নিয়েছেন নাফিস। আর দল ছেড়ে যাওয়ায় চাকরি হারাতে পারেন সাবেক এই ক্রিকেটার। এমনটা হলে, আসন্ন বিশ্বকাপেও দলের সঙ্গে দেখা যাবে না নাফিসকে।

বিসিবিতে এই বিতর্কের শুরু অবশ্য সোমবার রাত থেকেই। তামিম ইকবাল বিসিবিকে জানিয়েছিলেন তিনি পুরো ফিট নন। ফলে বিশ্বকাপে সব ম্যাচ খেলতে পারবেন না। তার এমন শর্ত শুনে জরুরী মিটিং করে টিম ম্যানেজমেন্ট।

এর আগে, ছুটি কাটিয়ে গতকাল ফিরেছেন চন্ডিকা হাথুরুসিংহে। ঢাকায় ফিরেই মধ্যরাতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসায় দেখা করতে যান প্রধান কোচ। সেখানে উপস্থিত ছিলেন সাকিবও। সেখানেই তামিমকে নিয়ে আলোচনা হয়।

এআর

Wordbridge School
Link copied!