• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

নিউজিল্যান্ড সিরিজের দল ঘোষণা, ডাক পেলেন সৌম্য-আফিফ


ক্রীড়া ডেস্ক নভেম্বর ৩০, ২০২৩, ০৯:৩২ পিএম
নিউজিল্যান্ড সিরিজের দল ঘোষণা, ডাক পেলেন সৌম্য-আফিফ

ঢাকা: নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন সিরিজে নাজমুল হোসেন শান্তকে অধিনায়ক করে ১৫ সদস্যের দল ঘোষণা করা হয়েছে। ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ শেষে কিউইদের দেশে পাড়ি জমাবে বাংলাদেশে।

এই সফরে তিনটি করে ওয়ানডে এবং টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলবে দুই দল। ঘোষিত স্কোয়াডে আবারও ডাক পেয়েছেন সৌম্য সরকার। এ ছাড়া ওয়ানডে দলে রয়েছেন এনামুল হক বিজয় এবং আফিফ হোসেন ধ্রুব

এদিকে আর আগামী ৬ ডিসেম্বর থেকে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে গড়াবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচটি। এরপর তিন ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলতে ডিসেম্বরেই নিউজিল্যান্ড সফর করবে লাল-সবুজেরা।

সিরিজের প্রথম ওয়ানডে হবে ১৭ ডিসেম্বর। এ ছাড়া ২০ ও ২৩ ডিসেম্বর দ্বিতীয় এবং তৃতীয় ও শেষ ওয়ানডেতে মুখোমুখি হবে নিউজিল্যান্ড-বাংলাদেশ। অন্যদিকে তিন ম্যাচ সিরিজের টি-টোয়েন্টি হবে ২৭, ২৯ ও ৩১ ডিসেম্বর।

বাংলাদেশ ওয়ানডে স্কোয়াড: 
নাজমুল হোসেন শান্ত, তানজিদ হাসান তামিম, এনামুল হক বিজয়, তাওহীদ হৃদয়, মুশফিকুর রহিম, লিটন দাস, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, হাসান মাহমুদ, রিশাদ হোসেন, রাকিবুল হাসান।

টি-টোয়েন্টি স্কোয়াড: 
নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন দাস, রনি তালুকদার, তাওহীদ হৃদয়, শামীম হোসেন, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, শেখ মেহেদী হাসান, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, রিশাদ হোসেন, তানভীর ইসলাম এবং তানজিম হাসান সাকিব।

এআর

Wordbridge School
Link copied!