• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

কেন খেলেননি মেসি, ফিরবেন কবে?


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ৪, ২০২৪, ০৭:০৭ পিএম
কেন খেলেননি মেসি, ফিরবেন কবে?

ঢাকা : হংকং অল স্টারের বিপক্ষে লিওনেল মেসিকে ছাড়াই দাপুটে জয় পেয়েছে ইন্টার মায়ামি। যা প্রাক-মৌসুম প্রস্তুতি ক্লাবটির প্রথম জয়। আল নাসরের বিপক্ষে ৬ গোল হজমের দিনে মেসি খেলেছিলেন মাত্র ৭ মিনিট। আজ তিনি মাঠেই নামেননি। তাতে কিছুটা হতাশ হয়েছেন স্থানীয় দর্শকরা।

কেন খেলেননি মেসি? আর কবেই বা মায়ামির হয়ে আবার পুরোটা সময় মাঠ মাতাবেন তিনি? এ নিয়ে কৌতুহলের শেষ নেই। আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস এক প্রতিবেদনে জানিয়েছে সেটা।

প্রতিবেদনে বলা হয়েছে, ‘আর্জেন্টাইন মহাতারকা শারীরিকভাবে সুস্থ আছেন। চোটও তাকে আগের ভোগাচ্ছে না। ফর্মেও আছেন বিশ্বকাপজয়ী মেসি। তবে ভ্রমণক্লান্তির কথা মাথায় রেখে তাকে মাঠে নামাননি মায়ামি কোচ টাটা মার্তিনো। কারণ খেলতে নেমে যদি আবার ইনজুরিতে পড়েন, তাহলেই তো সমস্যা। কারণ মেজর লিগ সকারের মৌসুম যে এখনও শুরুই হয়নি।

মেসির সঙ্গে আজ তার বন্ধু ও বার্সেলোনায় দীর্ঘদিনের সতীর্থ লুইস সুয়ারেজও ছিলেন না ম্যাচে। দুজনেই বেঞ্চ গরম করেন। শুরুর একাদশে ছিলেন না জর্ডি আলবা ও সার্জিও বুসকেটসও। তবে পরে তারা নেমেছিলেন। অনেক দর্শক মেসির খেলা দেখার জন্য মুখিয়ে ছিলেন। কিন্তু তিনি নামায় কেউ কেউ শেষের বাঁশি বাজার আগেই বাড়ির পথ ধরেন।

তবে আজ না খেললেও দর্শকদের পুরোপুরি হতাশ করেনি আয়োজকরা। গতকাল অনুশীলনের সময় দর্শক প্রবেশ উন্মুক্ত রাখা হয়েছিল। ৪০ হাজার দর্শকের সামনে গা গরম করেন মেসি।

যদিও কৌতুহল বা প্রশ্ন থেমে নেই। কারণ মেসি দীর্ঘদিন ধরেই আছেন মাঠের বাইরে। এখনও তার মাঠে ফেরা নিয়ে আসেনি কোনো আনুষ্ঠানিক ঘোষণা। তবে টিওয়াইসি স্পোর্টসের প্রতিবেদনে জানানো হয়েছে, আগামী বুধবার জাপানের জাতীয় স্টেডিয়ামে ভিসেল কোবের বিপক্ষের ম্যাচেই ফিরতে পারেন মেসি।

এমটিআই

 

Wordbridge School
Link copied!