• ঢাকা
  • সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

ঢাকার অষ্টম হার, বরিশালের চতুর্থ জয়


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ১০, ২০২৪, ১০:২৫ পিএম
ঢাকার অষ্টম হার, বরিশালের চতুর্থ জয়

ঢাকা: শনিবার রানতাড়ায় ব্যাট করা দলগুলো সেভাবে লড়াই উপহার দিতে পারেনি। ফরচুন বরিশালের বিপক্ষে ব্যাটিংয়ে ব্যর্থ হয়েছেন দুর্দান্ত ঢাকার ব্যাটসম্যানরা। 

একমাত্র অ্যালেক্স রস কিছুটা লড়াই করেছেন। তার ফিফটি বাদে সেভাবে ঢাকাকে কেউ পথ দেখাতে পারেননি। ফলে বরিশালের কাছে তারা হেরেছে ৪০ রানে। চলতি বিপিএলে যা তাদের টানা অস্টম হার। এদিকে ৮ ম্যাচে চার জয় নিয়ে পয়েন্ট টেবিলের চারে উঠে এসেছে বরিশাল।

১৯০ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে কখনই ম্যাচে ছিল না দুর্দান্ত ঢাকা। এক অ্যালেক্স রস ছাড়া কেউ দলের জন্য লড়তে পারেননি। ৩০ বলে ৫ চার আর ৩ ছক্কায় ৫২ রান করে ইনিংসের ৯ বল বাকি থাকতে সাইফউদ্দিনের শিকার হন রস।

এসএম মেহরব করেন ২৯ বলে ২৮। বাকিরা কেউ বিশের ঘরও ছুঁতে পারেননি। সবমিলিয়ে আরও একবার সমর্থকদের হতাশা উপহার দিয়ে দুই বল বাকি থাকতে ১৪৯ রানে অলআউট হয় দুর্দান্ত ঢাকা।

সাইফউদ্দিন ২১ রানে নেন ৩টি উইকেট। দুটি করে উইকেট মেহেদি হাসান মিরাজ এবং ওবেদ ম্যাকয়ের।

এর আগে শুরুতেই বিপদে পড়েছিল ফরচুন বরিশাল। দলীয় ১৬ রানে তামিম ইকবাল, ১৭ রানে আহমেদ শেহজাদ এবং ১৯ রানের মাথায় আউট হয়ে যান মুশফিকুর রহিম। দ্রুত তিন শীর্ষ ব্যাটারকে হারিয়ে ধুঁকতে শুরু করছিলো বরিশাল।

সেখান থেকে মাহমুদউল্লাহ রিয়াদের অভিজ্ঞতা এবং সৌম্য সরকারের ফর্মে ফিরে আসা ইনিংসে ভর করে দুর্দান্ত ঢাকার সামনে ১৮৯ রানের বিশাল স্কোর দাঁড় করায় ফরচুন বরিশাল। ৭৫ রানে অপরাজিত থাকেন সৌম্য সরকার। মাহমুদউল্লাহ রিয়াদ আউট হন ৭৩ রান করে।

এআর

Wordbridge School
Link copied!