• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

গ্যালারিতে বসে মায়ামির প্রথম হার দেখলেন মেসি


ক্রীড়া ডেস্ক মার্চ ১১, ২০২৪, ০২:৩৭ পিএম
গ্যালারিতে বসে মায়ামির প্রথম হার দেখলেন মেসি

ঢাকা: ইনজুরির কারণে ইন্টার মায়ামির হয়ে মাঠেই নামতে পারেননি আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। আবার লুইস সুয়ারেজকেও মাঠে নামানো হয়েছে ৭৭তম মিনিটে। সব মিলিয়ে মৌসুমে প্রথম পরাজয় বরণ করে মাঠ ছাড়তে হলো ইন্টার মায়ামিকে।

ম্যাচের ১৩তম মিনিটেই মন্ট্রিলকে এগিয়ে দেন ফার্নান্দো আলভারেজ। প্রথমার্ধে প্রতিপক্ষের জালই খুঁজে পায়নি ইন্টার মায়ামি। দ্বিতীয়ার্ধের অর্ধেক সময়ও তাদেরকে সংগ্রাম করতে হয়েছে। ৭১তম মিনিটে গিয়ে মিয়ামির হয়ে প্রথম গোল পরিশোধ করেন লিয়ান্দ্রো কাম্পানা।

৭৫তম মিনিটে আবার মন্ট্রিলকে এগিয়ে দেন ম্যাতিয়াস কোকারো। ৭৮তম মিনিটে মন্ট্রিলের হয়ে তৃতীয় গোল করেন সুনুসি ইব্রাহিম। ৮০ মিনিটে একটি গোল পরিশোধ করেন জর্দি আলবা। কিন্তু পরাজয় ঠেকানোর জন্য সেটা যথেষ্ট ছিল না।

কনকাকাফ চ্যাম্পিয়ন্সশিপ লিগে ন্যাসভিলের বিপক্ষে ম্যাচে মারাত্মক ট্যাকলের শিকার হন মেসি। যে কারণে হাঁটুর নিচের হাড়ে আঘাত পেয়েছেন তিনি। ওই ইনজুরির কারণে মন্ট্রিলের বিপক্ষে মাঠে নামতে পারেননি।

আবার ন্যাসভিলের বিপক্ষে ফিরতি লেগের ম্যাচকে মাথায় রেখে কোচ টাটা মার্টিনো লুইস সুয়ারেজ এবং সার্জিও বস্কুয়েটসকে পুরো সময় মাঠে রাখেননি।

এআর

Wordbridge School
Link copied!