• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

রোনালদোর অবিশ্বাস্য মিস, আল নাসরের বিদায়


ক্রীড়া ডেস্ক মার্চ ১২, ২০২৪, ১০:১৮ এএম
রোনালদোর অবিশ্বাস্য মিস, আল নাসরের বিদায়

ঢাকা: এশিয়ান চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে আল আইনের বিপক্ষে ক্রিস্টিয়ানো রোনালদোর দল আল নাসর ৪-৩ গোলে জিতেছে। 

কিন্তু দুই লেগ মিলিয়ে সমতা থাকায় ম্যাচ গড়ায় টাইব্রেকারে। সেখানে ৩-১ গোলে হেরে এশিয়ান চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছে আল নাসর।

এই ম্যাচে গোল করলেও, অবিশ্বাস্য এক মিসও করেছেন এই পর্তুগিজ তারকা। শেষ পর্যন্ত গোল করার আনন্দ নয়, গোল মিসের হতাশাই বড় হয়ে ধরা দিয়েছে রোনালদোর কাছে।

সংযুক্ত আরব আমিরাতের ক্লাব আল আইনের কাছে গত ৪ মার্চ প্রথম লেগে ১-০ ব্যবধানে হেরে আসা আল নাসর নিজেদের মাঠে কাল রাতে ৪৫ মিনিটের মধ্যে ২-০ গোলে পিছিয়ে পড়ে। 

প্রথমার্ধে যোগ করা সময়ের ৫ মিনিটে আল নাসরের ব্যবধান কমান আবদুরহমান গারিব। ৫১ মিনিটে খালিদ ইসার আত্মঘাতী গোলে সমতায় ফেরে তারা।

৭২ মিনিটে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড অ্যালেক্স তেলেসের গোলে ৩-২ গোলে এগিয়ে যায় আল নাসর। দুই লেগ মিলিয়ে তখন ম্যাচে সমতা। নির্ধারিত ৯০ মিনিটে কোনো দলই আর গোল না করতে পারায় ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। ১০৩ মিনিটে এগিয়ে যায় আল আইন।

আল নাসরের সেমিফাইনালে যাওয়ার আশা যখন ম্লান হয়ে আসছি, দলকে এগিয়ে নেওয়ার সুবর্ণ সুযোগ পান রোনালদো। আল আইনের গোলকিপারের হাত ফসকে আসা বল পোস্ট থেকে ৩ গজ দূরে পেয়ে যান পর্তুগিজ ফরোয়ার্ড। কিন্তু আল নাসরের তারকা সেখান থেকে বল মারেন বাইরে।

এরপর অবশ্য রোনালদোই ১১৮ মিনিটে পেনাল্টি থেকে গোল করে আল নাসরকে লড়াইয়ে রাখেন। কিন্তু টাইব্রেকারে নিজের শট থেকে রোনালদো গোল করলেও ব্যর্থ হন ব্রোজোভিচ, তেলেস ও ওতাভিও। অন্যদিকে নিজেদের প্রথম ৩ শট থেকেই গোল করে আল নাসরকে টাইব্রেকারে হারিয়ে সেমিফাইনালে ওঠে আল আইন।

এআর

Wordbridge School
Link copied!