• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

শেষ ম্যাচেও টস হারল বাংলাদেশ, দলে একাধিক পরিবর্তন


ক্রীড়া ডেস্ক মার্চ ১৮, ২০২৪, ০৯:৫৩ এএম
শেষ ম্যাচেও টস হারল বাংলাদেশ, দলে একাধিক পরিবর্তন

ঢাকা: টি-টোয়েন্টিতে ৩ ম্যাচেই টসে জিতেছিলেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন। ওয়ানডেতে ৩ ম্যাচেই টসে জিতলেন শ্রীলঙ্কা অধিনায়ক কুশল মেন্ডিস।

শেষ ম্যাচেও টস জিতেই ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। ফলে, আগে বোলিং করবে বাংলাদেশ।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজ জয়ের লক্ষ্যে মাঠে নেমেছে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। আগের দুই ম্যাচে ১-১ সমতায় থাকার কারণে এই ম্যাচটি পরিণত হয়েছে অঘোষিত ফাইনালে।

বাংলাদেশ দলে এসেছে ৩ পরিবর্তন। লিটন দাস বাদ পড়েছেন এ ম্যাচের আগে। তবে তার জায়গায় দলে নেওয়া জাকের আলী সুযোগ পাননি। 

খেলবেন আরেক ওপেনার এনামুল হক। চোটে ছিটকে যাওয়া তানজিম হাসানের জায়গায় দলে ফিরেছেন মোস্তাফিজুর রহমান। বাঁহাতি স্পিনার তাইজুল ইসলামের জায়গায় নেওয়া হয়েছে লেগ স্পিনার রিশাদ হোসেনকে। 

একাদশ: 

নাজমুল হোসেন (অধিনায়ক), এনামুল হক, মুশফিকুর রহিম, তাওহিদ হৃদয়, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, শরীফুল ইসলাম, তাসকিন আহমেদ, মাহমুদউল্লাহ ও রিশাদ হোসেন।

এদিকে শ্রীলঙ্কায় পেসারের জায়গায় স্পিনার
চোটে ছিটকে যাওয়া পেসার দিলশান মাদুশঙ্কার জায়গায় শ্রীলঙ্কা খেলাচ্ছে স্পিনার মহীশ তিকশানাকে। শ্রীলঙ্কা দলে একটিই পরিবর্তন। 

একাদশ:

আভিস্কা ফার্নান্ডো, পাতুম নিশাঙ্কা, কুশল মেন্ডিস (অধিনায়ক), সাদিরা সামারাবিক্রমা, চারিত আসালাঙ্কা (সহ-অধিনায়ক), জানিত লিয়ানাগে, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দুনিত ভেল্লালাগে, মহীশ তিকশানা, প্রমোদ মাদুশান ও লাহিরু কুমারা।

এআর

Wordbridge School
Link copied!