• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

মাঠের বাইরে চার ক্রিকেটার, কনকাশন বদলি তানজিদ


ক্রীড়া ডেস্ক মার্চ ১৮, ২০২৪, ০২:৫৪ পিএম
মাঠের বাইরে চার ক্রিকেটার, কনকাশন বদলি তানজিদ

ঢাকা: সিরিজ নির্ধারণী ম্যাচে লঙ্কানদের টপঅর্ডার গুঁড়িয়ে দিলেন তাসকিন-মুস্তাফিজরা। যদিও শেষদিকে এসে বেশ বিপাকেই পড়ল টাইগাররা।  

এদিন একে একে চার ক্রিকেটারকে যেতে হয়েছে মাঠের বাইরে। শুরুটা হয়েছিল ব্যাটার এনামুল হক বিজয়কে দিয়ে। কাভারে দুর্দান্ত ফিল্ডিং করার সময় পায়ে ব্যথা পান বিজয়! পরে মাঠের বাইরে গিয়ে সেবা শুশ্রূষা নিয়ে আবারও ফিরে আসেন ফিল্ডিংয়ে।

এরপর ইনিংসে আরও তিন তিনবার বিপর্যয়। স্ট্রেচারে চড়ে মাঠ ছাড়তে হয়ে মুস্তাফিজ ও জাকের আলি অনিককে। বোলিংয়ে এসে খুঁড়িয়ে খুঁড়িয়ে বসে পড়তে দেখা যায় পেসার মুস্তাফিজকে। এরপর মাঠ ছাড়লেন স্ট্রেচারে করে। সবশেষ কী অবস্থা সেটিও জানা যায়নি।

ইনিংসের ৪৮তম ওভারে ম্যাচের ৪৮তম ওভারে নিজের স্পেলের শেষ ওভার করতে আসেন ফিজ। একটা বল করেছিলেন বটে। সেটা ছিল ওয়াইড। পরের বল করতে এসে রান আপের মধ্যেই আটকে যেতে হয়। পরে আবার চেষ্টা করেও আর পারেননি। জাকের আলী ও এনামুল হকের কাঁধে ভর দিয়ে স্ট্রেচারে ওঠেন তিনি। সেভাবেই মাঠ ছাড়লেন এই পেসার।

এরপর বাউন্ডারি লাইনে চার বাঁচাতে গিয়ে পায়ে চোট পান সৌম্য সরকার। তৎক্ষনাৎ এই অলরাউন্ডারও যান মাঠের বাইরে। ইনিংসের ৫০তম ওভারে এসে আবারও বাধে বিপত্তি। বদলি হিসেবে ফিল্ডার নামা জাকের আলি অনিকের সঙ্গে ক্যাচ ধরতে গিয়ে সংঘর্ষ হয় বিজয়ের। জাকের আঘাত পান বুকে, এরপর তাকেও মাঠ ছাড়তে হয় স্ট্রেচারে করে। 

সৌম্যর কনকাশন বদলি তানজিদ, হাসপাতালে জাকের, মাঠে নেই কেটেলবোরোও। এনামুল হকের সঙ্গে ওপেন করতে নেমেছেন তানজিদ হাসান। এনামুল দলেই ছিলেন। তবে তানজিদ এসেছেন সৌম্যর কনকাশন বদলি হিসেবে। 

চট্টগ্রামে প্রচণ্ড গরমের মাঝেই যেন ভোগান্তি বেড়েছে বাংলাদেশ শিবিরে। এই মুহূর্তে চট্টগ্রামের তাপমাত্রা ৩৫ ডিগ্রি সেলসিয়াস। গরমের সঙ্গে পাল্লা দিতে না পেরে বেশ ভুগতে হয়েছে বাংলাদেশকে।

এআর 

Wordbridge School
Link copied!