• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের কিট স্পন্সর কোকা-কোলা


ক্রীড়া প্রতিবেদক মার্চ ১৮, ২০২৪, ০৪:০৬ পিএম
বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের কিট স্পন্সর কোকা-কোলা

ঢাকা: অফিশিয়াল কিট স্পন্সর হিসেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাথে এক্সক্লুসিভ পার্টনারশিপের কথা ঘোষণা করেছে কোকা-কোলা বাংলাদেশ। ১ মার্চ থেকে ২০২৪ থেকে ৩১ জুলাই ২০২৭ পর্যন্ত এই স্পন্সরশিপ বহাল থাকবে। 

সোমবার (১৮ মার্চ) দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে মিরপুরে বিসিবির প্রধান কার্যালয়ে এই পার্টনারশিপের ঘোষণা করা হয়।

বাংলাদেশে ক্রীড়া এবং নারীর ক্ষমতায়নে সহায়তা করতে কোকা-কোলা দৃঢ়প্রতিজ্ঞ। এই পার্টনারশিপের মাধ্যমে সেই প্রতিশ্রুতি বাস্তবায়নে একটি গুরুত্বপূর্ণ মাইলফলক অর্জিত হলো।

কিট স্পন্সর হওয়ার পাশাপাশি পুরো ক্রিকেট ইকোসিস্টেমকে সমর্থন করছে কোকা-কোলা। ১ মার্চ ২০২৪ থেকে ২৮ ফেব্রুয়ারি ২০২৬ পর্যন্ত, আগামী ২ বছরের জন্য পুরুষ, নারী এবং অনূর্ধ্ব-১৯ দলসহ সব ফরম্যাট ও ক্যাটাগরিতে অফিশিয়াল বেভারেজ পার্টনারও এই কোকা-কোলা।

এ বিষয়ে কোকা-কোলা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক জু-উন নাহার বলেন, খেলার আছে মানুষকে ঐক্যবদ্ধ করার অসীম শক্তি। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাথে এই পার্টনারশিপ, ক্রিকেটের প্রতি মানুষের আবেগের সাথে আমাদের ব্র্যান্ডকে ঐক্যবদ্ধ করার এক চমৎকার সুযোগ করে দেয়। 

আমাদের লক্ষ্য হলো জাতীয় নারী ক্রিকেট দলের স্পন্সর হয়ে, সব স্তরের ক্রিকেটে সমর্থন করা এবং এর মাধ্যমে অন্তর্ভুক্তির বিষয়টি তুলে ধরা। পাশাপাশি আমরা আরও বেশি সংখ্যক নারীকে ক্রিকেট খেলায় আসার প্রতি উৎসাহিত করতে চাই।

অফিশিয়াল বেভারেজ হিসেবে সব খেলা ও অনুষ্ঠান চলাকালীন খেলোয়াড়, কর্মকর্তা-কর্মচারী ও ভক্তদের রিফ্রেশমেন্ট সহায়তা দেবে কোকা-কোলা। 

এ বিষয়ে বিসিবি'র সিইও নিজাম উদ্দিন চৌধুরী বলেন, কোকা-কোলা বাংলাদেশকে আমাদের কিট স্পন্সর এবং অফিশিয়াল বেভারেজ পার্টনার হিসেবে পেয়ে আমরা গর্বিত।
 
নারী ক্রিকেটকে উন্নত করা এবং সব স্তরে প্রতিভার লালন করাই আমাদের লক্ষ্য। এই পার্টনারশিপ সেই লক্ষ্যের সাথে সামঞ্জস্যপূর্ণ।

উল্লেখ্য,দীর্ঘদিন ধরেই কোকা-কোলা প্রধান প্রধান ক্রীড়া আয়োজনগুলোর সাথে যুক্ত। বিশ্বজুড়ে স্থানীয় ক্রীড়া অনুষ্ঠান এবং সংস্থাগুলোকে সমর্থন করার জন্য কোম্পানিটি বৈশ্বিকভাবে প্রতিশ্রুতিবদ্ধ। 

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাথে এই যৌথ উদ্যোগ খেলাধূলার প্রতি এই কোম্পানির বিশ্বাসের সাক্ষ্য দেয়। একইসাথে নতুন কিছু করার প্রতি কোকা-কোলা'র প্রতিজ্ঞার বিষয়টি তুলে ধরে।

এআর 

Wordbridge School
Link copied!