• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

আমার আর জাতীয় দলের কোনো দায়িত্বে আগ্রহ নেই: সুজন


স্পোর্টস ডেস্ক এপ্রিল ৭, ২০২৪, ০৮:৩০ পিএম
আমার আর জাতীয় দলের কোনো দায়িত্বে আগ্রহ নেই: সুজন

ঢাকা: গত বছর ভারতে অনুষ্ঠিত ক্রিকেট বিশ্বকাপে জাতীয় দলের টিম ডিরেক্টরের দায়িত্ব পালন করেছেন খালেদ মাহমুদ সুজন; কিন্তু তিনি প্রাপ্য সম্মানটুকুও নাকি পাননি। 

রোববার মিরপুরে সাংবাদমাধ্যমকে জাতীয় দলের সাবেক এই অন্তর্বর্তীকালীন কোচ বলেছেন, আমি মনে হয় বাংলাদেশ ক্রিকেটের আর সলিউশন না। বাংলাদেশের আরও বড় সলিউশন আছে। আমার আর বাংলাদেশ জাতীয় দলের কোনো দায়িত্বে আগ্রহ নেই।

জাতীয় দলের সাবেক এই অধিনায়ক আরও বলেন, গত বিশ্বকাপে আমি যা করেছি আমি মনে করি ওটা আমার ক্রিকেট ক্যারিয়ারের সঙ্গে যায় না আসলে। হয়তো বা আমি অত বড় কোচ না, অত কিছু জানিও না ক্রিকেট নিয়ে। তারপরও আমি করি আমার সম্মান আছে, গত বিশ্বকাপে আমি সেই সম্মানটা পাইনি। তো আমি আর এ কাজ করতেও চাই না।

সুজন আরও বলেন, আমি নিজের জীবন নিয়ে থাকতে চাই। আমি আবাহনী, বিপিএলে, রাজশাহীতে ক্রিকেট অ্যাকাডেমিতে কাজ করি। আমি এগুলো নিয়ে খুব খুশি আছি। দেশের ক্রিকেটের কোন উন্নতিতে যদি কাজ করতে হয় তবে অবশ্যই করবো। কিন্তু জাতীয় দলের অ্যাসাইনমেন্টগুলো হয়তো আমার জন্য না, আমি যেটা বললাম আমি হয়তো ওটা ডিজার্ভ করি না।

অভিমানি সুজন আরও বলেন, হাথুরুসিংহের মতো বড় বড় কোচরা আসছেন, যারা হাইলি পেইড, তাদের মধ্যে আমার না যাওয়াটাই ভালো। আমি এখন আর ২৮-২৯ বছরের বালক না, আমার সম্মানটা এখন আমাকে রাখতে হবে। পাপন ভাইকে আগের মতোই সম্মান করি; কিন্তু আমি রিকুয়েস্ট করি পাপন ভাইকে যেন উনি আমাকে আর এ বিষয়ে কোনো কাজ করতে না বলেন।

আইএ

Wordbridge School
Link copied!