• ঢাকা
  • সোমবার, ২৭ মে, ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

মেসির জোড়ায় আবার ন্যাশভিল বধ, শীর্ষে মায়ামি


ক্রীড়া ডেস্ক এপ্রিল ২১, ২০২৪, ০২:১৫ পিএম
মেসির জোড়ায় আবার ন্যাশভিল বধ, শীর্ষে মায়ামি

ঢাকা : মহাতারকা লিওনেল মেসির জোড়া গোল ও এক অ্যাসিস্টে মেজর সকার লিগে ন্যাশভিলকে ৩-১ গোলে হারিয়েছে ইন্টার মায়ামি। এই জয়ে মেজর লিগ সকারে ১০ ম্যাচ শেষে শীর্ষে থাকা মায়ামির পয়েন্ট হয়েছে ১৮।

সকালে ঘরের মাঠে শুরুতেই আত্মঘাতী গোলে পিছিয়ে পড়ে মায়ামি। ২ মিনিটেই আত্মঘাতী গোল খেয়ে বসে তারা। ন্যাশভিলের ড্যানিয়েল লোভিৎসের কর্নার ডিফেন্ডার ফ্রাঙ্কো নেগ্রির গায়ে লেগে ঢুকে যায় মায়ামির জালে।

কিন্তু কিছুক্ষণের মধ্যে মেসির গোলে সমতা ফেরায় মায়ামি। ন্যাশভিল গোলকিপারের দুর্বল শট বক্সের কাছেই পেয়ে যান সুয়ারেজ। তিনি দ্রুতই সেটি দেন ফাঁকায় থাকা মেসিকে। সেই বল পেয়ে খুব সহজেই ১১ মিনিটেই মায়ামিকে ১-১ সমতায় ফেরান আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক।

৩৯ মিনিটে কাঙ্ক্ষিত লিডসূচক গোলটি পেয়ে যায় মায়ামি। এবার গোল করেন বুসকেটস, বল যোগান দেন মেসি। মেসির অসাধারণ এক কর্নারে মাথা ছুঁইয়ে ব্যবধান ২-১ করেন বুসকেটস।

দ্বিতীয়ার্ধে  ন্যাশভিল চাপে রাখার চেষ্টা করলেও সফল হয়নি। উল্টো ৮১ মিনিটে পেনাল্টি থেকে ফের স্কোর করেন মেসি। তাতে ৩-১ ব্যবধানে জয় নিশ্চিত হয় ইন্টার মায়ামির।

সাত গোল নিয়ে এমএলএসের সর্বোচ্চ গোল স্কোরার এখন মেসি। পাশাপাশি তার অ্যাসিস্ট রয়েছে ছয়টি গোলে। ২০১৬ সালের পর প্রথমবার কোনো ফুটবলার মৌসুমের প্রথম ছয় ম্যাচেই গোল করতে পারলেন। সব প্রতিযোগিতা মিলিয়ে এই মৌসুমে তার গোল এখন ৯টি, অ্যাসিস্ট ৮ গোলে।

এমটিআই

Wordbridge School
Link copied!