• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১

দ. আফ্রিকার কাছে হারের পর মাহমুদউল্লাহর আবেগঘন স্ট্যাটাস


ক্রীড়া ডেস্ক জুন ১১, ২০২৪, ১১:৪৬ এএম
দ. আফ্রিকার কাছে হারের পর মাহমুদউল্লাহর আবেগঘন স্ট্যাটাস

ঢাকা : গতকাল নিউইয়র্কের বাংলাদেশের বিপক্ষে ৪ রানের কষ্টার্জিত জয় পেয়েছে দক্ষিণ আফ্রিকা। ১১৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ২০ ওভারে ১০৯ রান করতে সক্ষম হন বাংলাদেশের।

তাওহীদ হৃদয় আর মাহমুদউল্লাহ রিয়াদের ৪৪ রানের দুর্দান্ত জুটিতে প্রথমবারের মতো প্রোটিয়াদের বিপক্ষে জয়ও স্বপ্ন দেখছিলো টাইগাররা। কিন্তু না একেবারও তীরে এসে তরী ডোবাল বাংলাদেশ।

ম্যাচের শেষ ২ বলে দরকার ৬ রান। মাহমুদউল্লাহ তখন স্ট্রাইকে। টানটান উত্তেজনা। কেশভ মহারাজের হাই ফুলটস বলে মাহমুদউল্লাহ সজোরে হাঁকালেনও। ছক্কা হওয়ার সম্ভাবনা ছিলো। কিন্তু লংঅন বাউন্ডারিতে দৌড়ে এসে দারুণ এক ক্যাচ নেন এইডেন মার্করাম। তাতেই স্বপ্ন ভঙ্গ হয় টাইগারদের। বাংলাদেশ দল হেরে যায় চার রানে। মার্করাম বলটি তালুবন্দি করার পর হাজারও সমর্থকের মতো মাহমুদউল্লাহরও মাথায় হাত। মাথায় হাত দিয়ে আফসোস করেছেন তিনি। যেনো কোনো মতেই তিনি বিশ্বস করতে পারছিলেন না যে বলটি বাউন্ডারি ক্রস করে নি।

তিনি হয়তো ভেবে ছিলেন আরেকটু জোর দিতে পারলে ছক্কা হয়ে যেত। তাই তো ম্যাচ শেষে নিজের আবেগঘন বার্তা দিলেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

মাহমুদউল্লাহ্ তার ফেসবুক স্ট্যাটাসে লেখেন, ভাগ্য আজ কঠিন ছিলো। আমরা আমাদের সব দিয়েছি এবং এত কাছাকাছি এসেছি। অবিশ্বাস্য সমর্থনের জন্য আপনাকে ধন্যবাদ। আমরা এগিয়ে যেতে থাকব।

এমটিআই

Wordbridge School
Link copied!