• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

ক্ষেপে গিয়ে ভক্তকে ঘুষি মারতে গেলেন নেইমার! (ভিডিও)


ক্রীড়া ডেস্ক এপ্রিল ২৮, ২০১৯, ০২:৪৫ পিএম
ক্ষেপে গিয়ে ভক্তকে ঘুষি মারতে গেলেন নেইমার! (ভিডিও)

ঢাকা : এমন একটা হার পিএসজির সমর্থকদের হৃদয় ভেঙে দিয়েছে। ফুটবলারদেরও। এমন হার কিছুতেই মেনে নিতে পারছিলেন না নেইমার। তাই বলে যে কাণ্ডটি তিনি করলেন সেটি অবিশ্বাস্য! ফরাসি কাপের ফাইনালে হারের পর মেজাজ হারিয়ে বসেন নেইমার। পুরস্কার প্রদান পর্বে এক সমর্থককে ঘুষি হাঁকাতে গিয়েছিলেন!

শনিবার রাতের ম্যাচটা নেইমারের হতে পারত। নিজে একটি গোল করার পাশাপাশি সতীর্থকে দিয়ে একটি করিয়েছেন। তারপরও টাইব্রেকারে হার মানে পিএসজি। আর ১৯৭১ সালের পর এই প্রথম বড় কোনও শিরোপা জিতল রেন।

টাইব্রেকারে ৫-৬ গোলে হারের পর পুরস্কার প্রদান অনুষ্ঠানে এলেমেলো হয়ে পড়েন চোট কাটিয়ে ওঠা নেইমার। তার সেই কাণ্ডের ভিডিও এখন ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। সেখানে দেখা যাচ্ছে, ম্যাচ শেষে গ্যালারির দর্শকদের মাঝ দিয়ে যাচ্ছেন পিএসজির ফুটবলাররা।

মাঠ থেকে রানার্সআপ মেডেল নিতে দলের সঙ্গেই ছিলেন নেইমার। তখনই সমর্থকরা তাদের পছন্দের ফুটবলারদের ছবি তোলা ও ভিডিও করতে থাকেন। কিন্তু মেজাজটা চড়া হয়ে থাকা নেইমারের এই ব্যাপারটা ভালো লাগেনি।

ফাইনাল হেরে হতাশ নেইমার এক ভক্তের হাত থেকে কেড়ে তিনি চাইলেন তার মুঠোফোন। সেই চেষ্টায় ব্যর্থ হয়ে তাকে ঘুষি মারতে এগিয়ে যান । যদিও সতীর্থরা নেইমারকে না সামলালে বড় কেলেঙ্কারি হয়ে যেতে পারত।

ফরাসি মিডিয়া জানিয়েছে, ওই সমর্থক নাকি নেইমারকে বাজে মন্তব্য করেছিলেন। তাতেই নাকি ক্ষেপে যান ব্রাজিলের এই তারকা ফুটবলার! তবে কি বলেছিলেন, এটা জানা যায়নি। অবশ্য মাথা গরম করা নেইমারের জন্য নতুন কিছু নয়। এক দিন আগেই তিন ম্যাচ নিষিদ্ধ হয়েছেন। রেফারির সিদ্ধান্তের প্রতিবাদ করতে গিয়ে ইনস্টাগ্রামে বেফাঁস মন্তব্য করে বসেন নেইমার। আর এর শাস্তি হলো তিন ম্যাচের নিষেধাজ্ঞা।

ভিডিওতে দেখুন:

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/এইচএআর

Wordbridge School
Link copied!