• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

অ’ন্তর’ঙ্গ ছবি ও ফাহমির সাথে ভিডিও চ্যাট নিয়ে মুখ খুললেন মিথিলা


বিনোদন ডেস্ক নভেম্বর ৫, ২০১৯, ০৪:২৬ পিএম
অ’ন্তর’ঙ্গ ছবি ও ফাহমির সাথে ভিডিও চ্যাট নিয়ে মুখ খুললেন মিথিলা

ঢাকা: টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী মিথিলা ও নাট্য পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির কিছু ঘ’নি’ষ্ঠ মু’হূর্তে’র ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। সেটি নিয়ে শোবিজ অঙ্গনে চলছে নানান সমালোচনা।

গতকাল ছবি ভাইরাল হওয়ার পর এই দুজনের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে কাউকেই পাওয়া যায় নি। তবে আজ মঙ্গলবার এ নিয়ে মুখ খুলেছেন মিথিলা। গণমাধ্যমে তিনি জানান, কারও ব্যক্তিগত বিষয় নিয়ে এভাবে চর্চা করা অ’পরা’ধ। ব্যক্তিগত ছবি বিনা অনুমতিতে উদ্দেশ্যপ্রণোদিতভাবে সোশ্যাল মিডিয়ার প্রকাশ করা সা’ইবার ক্রা’ই’ম। আর যে ছবি নিয়ে এত তোলপাড় হচ্ছে, সেটা এমন অস্বাভাবিক কোনো ছবি নয়। যারা সমালোচনা করছেন তাদের বলব, তারা যেন আয়নায় নিজেদের চেহারা দেখেন।

গায়ক ও অভিনেতা তাহসানের সঙ্গে বি’চ্ছেদের পর আলোচনায় আসেন মিথিলা। এরপর জন কবির ও ওপার বাংলার পরিচালক সৃজিত মুখার্জির সাথে মিথিলা প্রেমের স’ম্প’র্কে জড়ান বলে শোনা যায়। এদিকে সৃজিত ও মিথিলাকে অনেকবারই একসাথে দেখা গিয়েছে।

সেই আলোচনার রেশ কাটতে না কাটতেই নতুন করে আবারও আলোচনায় চলে আসেন তিনি। ইফতেখার আহমেদ ফাহমির পেজ থেকে তাদের অ’ন্তর’ঙ্গ ছবি প্রকাশ করা হলে সেটি মু’হুর্তে’ই ভাইরাল হয়ে যায়।

উল্লেখ্য, ২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে তাহসানের স’ঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিথিলা। আইরা তেহরীম খান তাহসান-মিথিলা দম্পতির একমাত্র সন্তান। এরপর দুজনের বনিবনা না হওয়ায় ২০১৭ সালের মাঝামাঝি সময়ে তাদের বি’চ্ছেদ ঘটে।

সোনালীনিউজ/ঢাকা/এসএস

Wordbridge School
Link copied!