• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

আফজাল হোসেন ও তাঁর নায়িকারা


বিনোদন প্রতিবেদক আগস্ট ১৯, ২০১৯, ০১:৫৩ পিএম
আফজাল হোসেন ও তাঁর নায়িকারা

ঢাকা : প্রায় ৩৫ জন নায়িকাকে নিয়ে তৈরি হচ্ছে সাত পর্বের অনুষ্ঠান ‘আফজাল হোসেন ও তাঁর নায়িকারা’। এই নায়িকাদের সবাই অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেনের সঙ্গে বিভিন্ন সময় অভিনয় করেছেন। দীর্ঘ অভিনয়জীবনে তার বিপরীতে পাওয়া গেছে একেক প্রজন্মের একেক অভিনেত্রীকে। এবার তারা সবাই এক হচ্ছেন এই অভিনেতার জন্য।

‘আফজাল হোসেন ও তাঁর নায়িকারা’ অনুষ্ঠানের পরিকল্পনা, গ্রন্থনা ও উপস্থাপনা করেছেন ফারিয়া হোসেন।

তিনি জানান, দুই বছরেরও বেশি সময় ধরে পরিকল্পনা আর প্রস্তুতির পর অনুষ্ঠানটি নির্মাণের কাজ শুরু করেছেন তিনি। এই অনুষ্ঠান হবে সাত পর্বের। প্রতি পর্বে থাকবেন অভিনেতা আফজাল হোসেন। সঙ্গে থাকবেন তার বিপরীতে বিভিন্ন সময় অভিনয় করেছেন এমন কয়েকজন অভিনেত্রী। সেটে দেখা যাবে চম্পা, শম্পা রেজা, মৌসুমী, বিপাশা হায়াত, তানিয়া আহমেদ, এমি রহমান, তারিন, সাদিয়া ইসলাম মৌ, সুইটি ও পূর্ণিমাকে।

এ ছাড়া ববিতা, মিতা রহমান, লুৎফুন্নাহার লতা, নিমা রহমান, বন্যা মির্জাসহ আরো ২৫ জন অভিনেত্রী ভিডিও বার্তার মাধ্যমে জানাবেন আফজাল হোসেনের নায়িকা হওয়ার অভিজ্ঞতা, স্মৃতি। শোনাবেন প্রিয় এই অভিনেতাকে ঘিরে মজার গল্প।

তবে ভিন্নধর্মী এই আয়োজন এখনই টিভি পর্দায় দেখতে পাবেন না দর্শক। এ জন্য অপেক্ষা করতে হবে লম্বা সময়। প্রায় এক বছর! নির্মাতা ও নাট্যকার ফারিয়া হোসেন বলেন, অনুষ্ঠানটি তৈরি হচ্ছে আগামী ঈদুল ফিতরের জন্য। তখন চ্যানেল আইয়ে এটি প্রচার করা হবে।

দর্শকদের এত লম্বা সময় অপেক্ষা করানোর কারণ জানতে চাইলে ফারিয়া হোসেন বলেন, ‘অনেক বড় পরিসরে এই অনুষ্ঠান তৈরি হচ্ছে। এর সঙ্গে জড়িয়ে আছে কয়েকজন বড় ব্যক্তিত্ব। তাই কাজটি সময় নিয়ে করতে চাইছি। যেহেতু এর প্রস্তুতি নিতে আমার দুই বছর লেগে গেছে, এবার সময় নিয়ে এর সম্পাদনার কাজ করতে পারলে একটি ভালো প্রযোজনা সবাই দেখতে পাবেন।’

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!