• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

আ.লীগ নেত্রীর নির্দেশে মুক্তিযোদ্ধার স্ত্রীকে কুপিয়ে জখম


লালমনিরহাট প্রতিনিধি ডিসেম্বর ১৫, ২০১৯, ০৮:০৬ পিএম
আ.লীগ নেত্রীর নির্দেশে মুক্তিযোদ্ধার স্ত্রীকে কুপিয়ে জখম

লালমনিরহাট : লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় আ.লীগ নেত্রীর নির্দেশে বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমানের স্ত্রী জুলেখা বেগমকে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় স্থানীয় ওই আ.লীগ নেত্রী আমিনা বেগম, তার মেয়ে সাদিয়া আফরিন ও তার নাতনি নদীকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৫ ডিসেম্বর) দুপুরে ওই আ.লীগ নেত্রীর জামাতা আশরাফসহ ৪ জনকে লালমনিরহাট আদালতে সোপর্দ করে পুলিশ। এর আগে শনিবার রাতে উপজেলার দক্ষিন গড্ডিমারী গ্রামে এই ঘটনা ঘটে।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, লিজকৃত পুকুর দখলে নেয়ার চেষ্টা ও টিনের বেড়া ভাঙচুরের অভিযোগে হাতীবান্ধা থানায় মামলা দায়ের করেন মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান। ওই মামলায় শনিবার রাতে ডাউবাড়ি ইউনিয়ন মহিলা আ,লীগের সভানেত্রী আমিনা বেগমের জামাতা ও দক্ষিণ গড্ডিমারী এলাকার বাসিন্দা আশরাফ আলীকে গ্রেফতার করেন পুলিশ। 

এর ঘন্টাখানেক পর নিজ বাড়ি থেকে প্রতিবেশীর বাড়িতে যাচ্ছিলেন মুক্তিযোদ্ধা মতিয়ার রহমানের স্ত্রী জুলেখা বেগম। পথিমধ্যে তাকে গতিরোধ করে আ.লীগ নেত্রী আমিনা বেগম ও তার মেয়ে সাদিয়া আফরিন এবং নাতনি নদী। এসময় জুলেখা বেগমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পাশে থাকা পুকুরের পানিতে ফেলে দেয়

সোনালীনিউজ/এসএ/এএস

Wordbridge School
Link copied!