• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

এই শীতেই মিথিলাকে পেতে চান সৃজিত


বিনোদন ডেস্ক নভেম্বর ২০, ২০১৯, ১২:২৭ পিএম
এই শীতেই মিথিলাকে পেতে চান সৃজিত

ঢাকা : বাংলাদেশের জনপ্রিয় টিভি অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে পশ্চিমবঙ্গের নির্মাতা সৃজিত মুখার্জির বিয়ে নিয়ে জোর গুঞ্জন চলছে দুই বাংলায়।  গণমাধ্যমের খবরে বলা হচ্ছে, আগামী ২২ ফেব্রুয়ারিতেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা।  স্বাভাবিক ভাবেই এই খবরে শোরগোল শুরু হয়ে যায়।  নিজের বিয়ের খবর অবশ্য মেনে নিয়েছেন চলচ্চিত্র পরিচালক।  তিনি নির্দিষ্ট তারিখ না বললেও এই শীতেই বিয়ে করার ইচ্ছা প্রকাশ করেছেন। খবর আনন্দবাজার পত্রিকার।

সৃজিত বলেন, ’এখনই বিয়ের দিন সুনিশ্চিত করতে পারছি না।  তবে শীতকালেই বিয়ে করার ইচ্ছা।  ডিসেম্বর থেকে ফেব্রুয়ারি এই সময়টাই বিয়ের জন্য আমার পছন্দ। কারণ এ সময় ছবির কাজ কম থাকে।’ তা হলে, সত্যিই কি তার বিয়ে ২২ ফেব্রুয়ারি?

উত্তরে সৃজিত জানান, ‘প্রপার ভেনু না পেলে বিয়ের দিন পিছিয়েও যেতে পারে। তা হলে বিয়ে করার পরবর্তী সুযোগ হবে জুন মাসে। কারণ, ছবির কাজে ব্যস্ত আছি।’

বিভিন্ন গণমাধ্যমে মিথিলার সঙ্গে তার বিয়ের তারিখ উল্লেখ করে খবর প্রকাশিত হওয়া নিয়ে সৃজিত মজার ছলে বলেছেন, কোথাও এখনও বিয়ের দিন নির্দিষ্ট করে বলিনি। কিন্তু, অনেক জায়গাতেই তা আপনা আপনি লেখা হয়ে যাচ্ছে। এর পর যদি, আমার বিয়ের কার্ড ছাপিয়ে আমাকেই পাঠিয়ে দেওয়া হয় তা হলেও আমি অবাক হব না। আগে ভেন্যু ঠিক হোক, তার পর বিয়ে।

গত সোমবার ভারতের অন্যতম জনপ্রিয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এ বিষয়ে খবর উঠে আসে। প্রতিবেদনে বলা হয়, আগামী ২২ ফেব্রুয়ারি বিয়ে করতে যাচ্ছেন মিথিলা ও সৃজিত।  কিন্তু বিয়ের এ খবরটি সঠিক নয় বলে দাবি করলেন সৃজিত মুখার্জি।  

সোমবার সন্ধ্যায় হোয়াটস অ্যাপ বার্তায় তিনি বলেন, আপনারা ভুল খবর শুনেছেন, খবরটি ভুল।  সঙ্গে সঙ্গে তার কাছে জানতে চাওয়া হয় কোনটি ভুল- বিয়ে না বিয়ের তারিখ? তখন সৃজিত বলেন, 'কোনো মন্তব্য করতে চাচ্ছি না, কাজে ব্যস্ত আছি'।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!