• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

এক কেজি হেরোইনের মামলায় মাদক ব্যবসায়ীকে মৃত্যুদণ্ড


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি সেপ্টেম্বর ১৮, ২০১৯, ০৩:০২ পিএম
এক কেজি হেরোইনের মামলায় মাদক ব্যবসায়ীকে মৃত্যুদণ্ড

চাঁপাইনবাবগঞ্জ : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা একটি মামলায় মো. মোমিন (৩৪) নামে এক ব্যক্তিকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুর ১২টায় চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ শওকত আলী এই দণ্ডাদেশ ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামি মোমিন আদালতে হাজির ছিলেন।

মোমিন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শাহাজাহানপুর ইউনিয়নের চরদূর্লভপুর পাথালিয়া গ্রামের সাইদুর রহমানের ছেলে।

মামলার নথিপত্র সাপেক্ষে সরকারী আইনজীবী আঞ্জুমান আরা বেগম জানান, ২০১৭ সালের ২৩ ডিসেম্বর শনিবার ভোর রাত সাড়ে ৩টার দিকে সদর উপজেলার নরেন্দ্রপুর ইউনিয়নের সুজনপাড়া গ্রামে পাকা সড়কের ওপর র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল অভিযান পরিচালনা করে। এ সময় অভিযানে এক কেজি একশত গ্রাম হেরোইনসহ হাতেনাতে গ্রেফতার হন মোমিন।

এ ঘটনায় ওই দিনই র‌্যাবের তৎকালীন উপপরিদর্শক (এসআই) গোলাম সারোয়ার বাদী হয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা ও চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার তৎকালীন উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম ২০১৮ সালের ২৭ জানুয়ারী শনিবার আদালতে মোমিনকে একমাত্র অভিযুক্ত করে চার্যশীট দাখিল করেন। পরবর্তীতে ৯ জন স্বাক্ষীর সাক্ষ্য, প্রমাণ ও শুনানি শেষে আদালত বুধবার মোমিনকে দোষী সাব্যস্ত করে মৃত্যুদণ্ডের আদেশ দেন। এ সময় আসামি পক্ষে মামলা পরিচালনা করেন এড. আকরামুল হোসেন।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!