• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

এক কোটি ২০ লাখ টাকার ইয়াবা উদ্ধার : কাভার্টভ্যানসহ আটক ২


জে. জাহেদ, চট্টগ্রাম ব্যুরো ফেব্রুয়ারি ২০, ২০১৯, ০৩:২৫ পিএম
এক কোটি ২০ লাখ টাকার ইয়াবা উদ্ধার : কাভার্টভ্যানসহ আটক ২

ছবি : সোনালীনিউজ

চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)-এর মাদক বিরোধী অভিযানে এক কোটি ২০ লাখ টাকা মূল্যের ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ সময় দুই মাদক ব্যবসায়ীকে আটক ও ১টি কাভার্টভ্যান গাড়ি জব্দ করে ডিবি পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন সদ্য পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ মঈনুল ইসলাম।

আটককৃতরা হলেন- মোহাম্মদ শাহজালাল (২৬) কক্সবাজার জেলার রামু থানার চাকমারকুল গ্রামের মো. অছিয়র রহমানের ছেলে ও সাইফুল (২০) সে থানার টেক্সীর কুল গ্রামের শিকদার বাড়ির মো. ইসহাকের ছেলে বলে পুলিশ জানায়।

চট্টগ্রাম মহানগর ডিবি পুলিশের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার) মোহাম্মদ মঈনুল ইসলামের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে শহরের ফিরিঙ্গীবাজার ব্রিজঘাটস্থ রফিক স্টোরের সামনে থেকে (ফেনী-ট-১১-০৩২২) সন্দেহজনক ১টি কাভার্টভ্যান থামিয়ে তল্লাশি চালিয়ে দুইজনকে আটক করে ডিবি পুলিশ।

পরে দেহ তল্লাশি করে তাদের হেফাজতে থাকা কাভার্টভ্যানের পেছনে বামপাশের চেসিসের ভেতর বিশেষ কায়দায় রক্ষিত ১৫টি প্যাকেট হতে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেন। যার আনুমানিক মূল্য ১ কোটি ২০ লাখ টাকা বলে প্রাথমিকভাবে ধারণা করা হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে ধৃত দুই আসামি জানায়, উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট পরস্পর যোগসাজসে পলাতক আসামি মো. হালিম ও মো. হারুনের কাছ থেকে উচ্চ দামে বিক্রয় করার উদ্দেশে কিনে আনেন বলে তথ্য দেন।

আটককৃতদের এই ইয়াবা উদ্ধারের ঘটনায় উল্লেখিত দু’জনকে গ্রেপ্তার দেখিয়ে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা করে মহানগর ডিবি পুলিশ।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!