• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কর্ণফুলী ইছানগরে এক ব্যক্তির লাশ উদ্ধার


চট্টগ্রাম ব্যুরো ফেব্রুয়ারি ১৯, ২০১৯, ১২:১৮ পিএম
কর্ণফুলী ইছানগরে এক ব্যক্তির লাশ উদ্ধার

চট্টগ্রাম : চট্টগ্রাম কর্ণফুলী উপজেলার ইছানগর বিএফডিসির পার্শ্ববর্তী এলাকা থেকে মো. আলমগী হোসেন (৪১) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

ইনচার্জের দায়িত্বে থাকা সিএমপি কর্ণফুলী থানার ওসি তদন্ত মো. হাসান ইমাম এ তথ্য নিশ্চিত করেছেন। কর্ণফুলী থানার উপ পরিদর্শক (এসআই ফরিদ) ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মঙ্গলবার (১৯ ফ্রেবুয়ারি ) সাড়ে ১০টার দিকে চরপাথরঘাটা ইউনিয়নের ইছানগর ৯নং ওয়ার্ডের বিএফডিসির পার্শ্ববর্তী খালি জায়গার পাইপের নিচ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মো. আলমগীর হোসেন এর স্থায়ী ঠিকানা কুমিল্লা হলেও বর্তমানে তিনি লালখান বাজারে বসবাস করেন বলে জানা যায়। তার পিতার নাম মো. আবুল হোসেন স্ত্রী পান্না আক্তার ও তিন সন্তানের জনক সে।

একটি বিশ্বস্ত সুত্র ও ভাইরা আবু বক্কর জানান, মৃত আলমগীর একজন ড্রাইভার ছিলেন। দুবছর আগেও মেরিন ওয়েস্টার্ন নামক একটি কোম্পানীতে ড্রাইভার হিসেবে চাকরিতে ছিলেন। বর্তমানে ইপিজেড এলাকার একটি গার্মেন্টস এ চাকরি করেন। তবে গতকাল সন্ধ্যা ৭টা থেকে তাকে পাওয়া যাচ্ছিল না। সকালে থানা থেকে ফোন পেয়ে মৃত্যুর বিষয়টি জানতে পারেন তাঁরা।

কর্ণফুলী থানার ওসি তদন্ত মো. হাসান ইমাম বলেন, ‘স্থানীয়রা মৃতদেহটি দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।’

নিহতের পরিবার ও ঘটনাস্থল হতে তথ্য সংগ্রহ করা হচ্ছে। পরবর্তীতে আইনী ব্যবস্থা নেওয়া হবে। তবে কেন কি কারণে তিনি মারা গেছে তার রহস্য এখনো জানা যায়নি।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!