• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কলেজছাত্রীর রহস্যজনক মৃত্যু


বরিশাল ব্যুরো জানুয়ারি ১৬, ২০১৯, ০৭:৫৬ পিএম
কলেজছাত্রীর রহস্যজনক মৃত্যু

প্রতীকী ছবি

বরিশাল: জেলার গৌরনদীতে আয়শা আক্তার (১৮) নামের এক এইচএসসি পরীক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যু ঘটেছে।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) রাতে উপজেলার সুন্দরদী এলাকায় এ ঘটনা ঘটে।

আয়শা আক্তার গৌরনদী পৌরসভার সুন্দরদী এলাকার ব্যবসায়ী আক্তারুজ্জামান রিটুর কন্যা ও কালকিনি উপজেলার ডাসার শেখ হাসিনা একাডেমি অ্যান্ড উইমেন্স কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

নিহতের বাবা বাদি হয়ে গৌরনদী থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন।

পুলিশ গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পরীক্ষার্থীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বুধবার সকালে বরিশাল মর্গে প্রেরণ করেছে। প্রেমঘটিত কারণে আয়শার মৃত্যু হয়েছে বলে এলাকাবাসী দাবি করছেন।

মামলায় উল্লেখ করা হয়- কোনো কারণ ছাড়াই কলেজ ছাত্রী আয়শা আক্তার (১৮) মঙ্গলবার (১৫ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে পরিবারের সদস্যদের চোখের আড়ালে ওড়ানা দিয়ে বসত ঘরের আঁড়ার সঙ্গে গলায় ফাঁস দেয়।  মুমূর্ষ অবস্থায় স্বজনরা আয়শা আক্তারকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মো. মাহাবুবুর রহমান জানান, খবর পেয়ে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার (১৫ জানুয়ারি) রাতে ঘটনাস্থল পরিদর্শন করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আয়শা আক্তারের লাশটি দেখে আত্মহত্যার কোনো লক্ষণ পাওয়া যায়নি। তাই ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত মৃত্যুর কারণ নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!