• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

কিশোরকে বেঁধে পেটানোর মামলায় গ্রেপ্তার ১


ভোলা প্রতিনিধি জানুয়ারি ২২, ২০১৯, ০৮:৪১ পিএম
কিশোরকে বেঁধে পেটানোর মামলায় গ্রেপ্তার ১

ছবি : সোনালীনিউজ

ভোলা : জেলার চরফ্যাসন উপজেলার শশীভূষণ থানাধীন হাজারীগঞ্জ ইউনিয়নে চুরির অপবাদে রুবেল (১৪) নামের এক কিশোরকে মধ্যযুগীয় কায়দায় প্রকাশ্যে বেঁধে পেটানোর মামলায় বাবুল মাঝি (৪৬) নামের এক ব্যাক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার রাত সাড়ে ৮টায় হাজারীগঞ্জ ৯নং ওয়ার্ডের তার (বাবুল মাঝি) নিজ বাড়ি থেকে শশীভূষণ থানা পুলিশ গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছেন বলে শশীভূষণ থানার অফিসার ইনচার্জ মু. মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে কিশোর নির্যাতনের ঘটনায় সোমবার হাইকোট ভোলার ডিসি, এসপি, ইউএনও সংশ্লিষ্ট থানার ওসিকে আগামী রোববারের মধ্যে কিশোরের চিকিৎসা ও পরিবারের নিরাপত্তা এবং আসামিদের গ্রেপ্তারের বিষয়ে তদন্ত প্রতিবেদন দাখিলের আদেশ দিয়েছেন।

জানা যায়, সম্প্রতি চরফ্যাসন হাজারীগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে হাত ও পায়ের মাঝে লাঠি বেঁধে মধ্যযুগীয় কায়দায় রুবেল নামের এক কিশোরকে হাজারীগঞ্জ ইউপি মেম্বার আমজাদ হোসেন ও তার সহযোগিরা নির্যাতন করেন।

এ ঘটনার স্থিরচিত্র ও ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে প্রশাসনের টনক নরে। পরে গত শুক্রবার নির্যাতিত কিশোরের মায়ের কাছ থেকে শশীভূষণ থানা পুলিশ শিশু আইন ২০১৩ এর ৭০ ধারায় মামলা গ্রহণ করেন।

আলোচিত কিশোর নির্যাতনের ঘটনায় গ্রেপ্তারকৃত বাবুল মাঝি এই ঘটনার সঙ্গে জড়িত নয় বলে তার পরিবার দাবি করেছেন।

এ ব্যাপারে শশিভূষণ থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম বলেন, অভিযুক্ত প্রধান আসামি আমজাদ মেম্বারসহ অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!