• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

খেলাধুলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের বাড়িতে হামলা, ভাঙচুর


শরীয়তপুর প্রতিনিধি ফেব্রুয়ারি ১৭, ২০১৯, ০৩:৩৬ পিএম
খেলাধুলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের বাড়িতে হামলা, ভাঙচুর

ছবি : সোনালীনিউজ

শরীয়তপুর : জেলা সদর উপজেলায় খেলাধুলাকে কেন্দ্র করে একটি বাড়িতে হামলা ও ভাঙচুর করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। এ সময় ৭টি টিনের বসত ঘর ভাঙচুর চালায় তারা। এ ঘটনায় ৪ জন আহত হয়েছে বলে দাবি করেছে ভুক্তভোগীরা। শনিবার (১৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বিনোদপুর ইউনিয়নের ষোলঘর এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, গত ১৪ ফেব্রুয়ারি বিনোদপুর ইউনিয়নের সুবিদারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে খেলাধুলা করছিলেন সুবিদারকান্দি গ্রামের মতির (২১) দল ও ষোলঘর গ্রামের রহমান খাঁর (১৯) দল। খেলাধুলার এক পর্যায়ে রহমান-মতির বাকবিতন্ডা হয়। বাকবিতন্ডার এক পর্যায়ে মতির লোকজন রহমান খাঁর পক্ষের মেহেদী হাসান (১৮) কে মারধর করে আহত করেন।

সেই ঘটনাকে কেন্দ্র করে শনিবার রাত সাড়ে ৮টার দিকে মতি ও সফি বেপারির নেতৃত্বে ষোলঘর গ্রামে ঢুকে আসাদুল্লাহ মৃধা, সাইদুল মৃধা, বেলায়েত মৃধা, নিজাম মৃধা, আলাউদ্দিন মৃধা, জালালউদ্দিন মৃধার ৭টি ঘর দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ভাঙচুর করে এবং লুটপাট করেছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগীরা। এ সময় মেহেদী হাসান (১৮), হামিদা আক্তার (১৮), সিফা (১৬) ও কাসেম হাওলাদার (৯৫) আহত হয়। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

সুবিদারকান্দি গ্রামের সফি বেপারী বলেন, আমি এ ঘটনায় জড়িত না। আমি গতকাল বাড়িতে ছিলাম না। আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছেন ওরা।

ষোলঘর গ্রামের সাইদুল মৃধা বলেন, গত রাতে কিছু বুঝে উঠার আগেই মতি ও সফি বেপারীর নেতৃত্বে শতাধিক লোকজন বাড়িতে ঢুকে দেশীয় অস্ত্র দিয়ে আমাদের ঘরগুলো কুপিয়ে ভাঙচুর করে। পরে ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণালংকার, আসবাবপত্র লুটপাট করে নিয়ে যায়।

পুলিশকে জানিয়েছি, পুলিশ ঘটনাস্থলে এসেছিল। আমরা মামলা করবো।

এ ব্যাপারে পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। এখনো থানায় কেউ মামলা করতে আসেননি।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!