• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক


ঝালকাঠি প্রতিনিধি নভেম্বর ১২, ২০১৮, ০৮:০২ পিএম
গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

প্রতীকী ছবি

ঝালকাঠি : জেলার রাজাপুরে দুই সন্তানের জননী নাসিমা বেগম (২৮) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার (১২ নভেম্বর) রাতে ঝালকাঠির রাজাপুরের পশ্চিম পুটিয়াখালী এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাজাপুর থানা পুলিশ গৃহবধূ নাসিমার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় গৃহবধূর স্বামী মো. বাবলু হাওলাদারকে আটক করেছে পুলিশ।

নাসিমা বেগম পার্শ্ববর্তী উপজেলা ভান্ডারিয়ার শিয়ালকাঠি গ্রামের মো. ইসমাইল খানের মেয়ে ও গালুয়া ইউনিয়নের পশ্চিম পুটিয়াখালী এলাকার মো. ইউসুব হাওলাদারের পুত্রবধূ।

গৃহবধূর বাবার পরিবারের স্বজনরা জানান, তাদের মেয়েকে বিভিন্ন সময় বিভিন্ন অজুহাতে মারদর করতো। তাদের দাবি নাসিমার মারদরের কারণেই মৃত্যু হয়েছে।

স্বামীর স্বজনরা জানান, নাসিমা ৫ মাসের আন্তঃসত্ত্বা থাকায় শারীরিকভাবে অসুস্থ ছিল। তাদের দাবি অসুস্থতার কারণেই নাসিমার মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে রাজাপুর থানার অফিসার ইনচার্জ মো. জাহিদ হোসেন জানান, রাজাপুর থানা পুলিশ গৃহবধূ নাসিমার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে এ ঘটনায় গৃহবধূর স্বামী মো. বাবলু হাওলাদারকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!