• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ঘনিষ্ঠ দৃশ্যের ব্যাপারে যা বললেন মিমি


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ১৬, ২০১৯, ০১:২২ পিএম
ঘনিষ্ঠ দৃশ্যের ব্যাপারে যা বললেন মিমি

ঢাকা : সাত বছরের ক্যারিয়ার মিমি চক্রবর্তীর। এখন ভারতীয় সাংসদ সদস্য। টালিউডের এই ছোট্ট ক্যারিয়ারে কোনও দিন ঘনিষ্ঠ দৃশ্য করেননি। এ ধরনের দৃশ্য নিয়ে বরাবরই আপত্তি মিমি। শোনা যাচ্ছিল, পরিচালক প্রতিম ডি গুপ্তের আগামী ছবিতে মিমি অভিনয় করতে চলেছেন। তবে সম্প্রতি অভিনেত্রী জানিয়ে দেন, তিনি ছবিটি করতে পারবেন না।

জানা গেছে, প্রতিমের ছবিতে একটি চুম্বনের দৃশ্য ছিল। তাতে তীব্র আপত্তি জানিয়েছেন মিমি। এখন আর তিনি শুধু নায়িকা নন, সাংসদও।

এ ব্যাপারে মিমিকে প্রশ্ন করা হলে তিনি বলেন, সমালোচনার জন্য যে আমি ঘনিষ্ঠ দৃশ্য করছি না, তা নয়। সাংসদ হওয়াটাও এ ক্ষেত্রে একমাত্র কারণ নয়। আমি কোনও দিনই ঘনিষ্ঠ দৃশ্যে স্বচ্ছন্দ নই। তা হলে ক্যারিয়ারের এই পর্যায়ে কেনই বা করব? প্রতিমের ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন যিশু সেনগুপ্ত।

মিমির বদলে অন্য অভিনেত্রীর খোঁজ চলছে। এ দিকে মিমি ব্যস্ত তার প্রথম মিউজিক অ্যালবামের কাজ নিয়ে। আগামী রোববার তার অ্যালবামের লঞ্চ। সম্প্রতি নিজস্ব ইউটিউব চ্যানেলও খুলেছেন তিনি। তা হলে কি এই মুহূর্তে তাকে বড় পর্দায়  দেখার সম্ভাবনা নেই? নায়িকা জানালেন, বেশ কয়েকটি প্রজেক্ট নিয়ে কথা চলছে। অরিন্দম শীল জানুয়ারি মাস নাগাদ মিমিকে নিয়ে ‘খেলা যখন’ ছবিটি শুরু করতে চান।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!