• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ছুটির দিনে সড়কে ঝরল ৯ প্রাণ


নিউজ ডেস্ক মার্চ ২২, ২০১৯, ০৪:৫৩ পিএম
ছুটির দিনে সড়কে ঝরল ৯ প্রাণ

নিহতের সহপাঠীদের আহাজারি

ঢাকা: পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় দেশের বিভিন্নস্থানে ৯ জন নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছে আরো অনেকে। শুক্রবার (২২ মার্চ) সড়ক দুর্ঘটনায় এই হতাহতের ঘটনা ঘটে। বিস্তারিত আমাদের প্রতিনিধিদের পাঠানো খবরে-

বরিশাল: নগরীর গড়িয়ারপাড় সংলগ্ন তেতুলতলা এলাকায় শুক্রবার দুর্জয় পরিবহন নামের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মাহেন্দ্রের (ডিজেলচালিত থ্রি-হুইলার) চালকসহ ছয়যাত্রীর প্রাণহানি হয়েছে। আহত হয়েছেন আরও পাঁচ যাত্রী।

পুলিশ জানায়, শুক্রবার (২২ মার্চ) সকালে ১০ জন যাত্রী নিয়ে একটি মাহিন্দ্রা সদর উপজেলা থেকে বানারীপাড়া যাচ্ছিল। পথে তেঁতুলতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিলা হাওলাদারসহ ২ জন মারা যান। আহত ৭ জনকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায় ফায়ার সার্ভিস ও পুলিশ। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরো ৪ জনের মৃত্যু হয়। আহতদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

এদিকে বিএম কলেজের মাস্টার্সের ছাত্রী শিলা হাওলাদারকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েন সহপাঠীরা।

মানিকগঞ্জ: জেলার শিবালয় উপজেলার ফলসাটিয়া এলাকায় পণ্যবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা অপর একটি ট্রাককে ধাক্কা দেয়। এতে আহত ট্রাক চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নরসিংদী: জেলার বেলাবো উপজেলায় রাস্তা পারাপারের সময় ট্রাকের ধাক্কায় এক নারী নিহত হয়েছে।

মাগুরা: লাশ নিয়ে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় আবুল হোসেন (২৮) নামে এক অ্যাম্বুলেন্স চালক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও পাঁচজন। আহতদের মাগুরা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

শুক্রবার (২২ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে মাগুরা-যশোর সড়কের মঘীর ঢাল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত অ্যাম্বুলেন্স চালক আবুল হোসেনের বাড়ি গোপালগঞ্জ জেলা বলে পুলিশ জানিয়েছে।

মাগুরা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) লিটন জানান- ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এক নারীর লাশ নিয়ে অ্যাম্বুলেন্সটি খুলনার ডুমুরিয়ায় যাচ্ছিল। পথে মাগুরা-যশোর সড়কের মঘীর ঢাল নামক স্থানে পৌঁছালে অ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছে ধাক্কা লাগে। এতে অ্যাম্বুলেন্স চালক নিহত এবং অপর পাঁচ যাত্রী আহন হন। এ ঘটনায় মামলা হয়েছে।

অ্যাম্বুলেন্সে থাকা মৃত সালমা বেগমের মেয়ে ময়না বেগম জানান, সালমা বেগমের দাফনকার্য সম্পন্ন করার জন্য তারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে খুলনার ডুমুরিয়ায় নিজ বাড়িতে যাচ্ছিলেন। পথে তারা দুর্ঘটনার কবলে পড়েন।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!