• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ছেলেকে মাইক্রোবাসে তুলে দিয়ে লাশ হয়ে ফিরলেন বাবা


পঞ্চগড় প্রতিনিধি জানুয়ারি ১৮, ২০২০, ০৩:২১ পিএম
ছেলেকে মাইক্রোবাসে তুলে দিয়ে লাশ হয়ে ফিরলেন বাবা

পঞ্চগড়: রাতে মোটরসাইকেলে ঠাণ্ডা লাগবে, তাই ছেলেকে শ্যালিকার সঙ্গে মাইক্রোবাসে তুলে দিয়ে ফেরার পথে ট্রাকের ধাক্কায় বাবা নিহত হয়েছেন। পঞ্চগড় সদর উপজেলায় নিহতের নাম দাইমুল ইসলাম (৫৩)। শুক্রবার (১৭ জানুয়ারি) রাত ১১টার দিকে উপজেলার চৈতন্যপাড়া এলাকায় পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত দাইমুল ইসলাম পঞ্চগড় পৌরসভার ডোকরোপাড়া এলাকার বাসিন্দা ছিলেন। তিনি পঞ্চগড় পুলিশ সুপারের কার্যালয়ের স্টেনোটাইপিস্ট-কাম কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।

এ বিষয়ে পঞ্চগড় সদর থানার ওসি আবু আককাস আহমদ জানান, পঞ্চগড় শহর থেকে মোটরসাইকেলে ছেলে সাদমান সাকিবকে নিয়ে বিকালে ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র দর্শকপর্ব ধারণ অনুষ্ঠান দেখতে তেঁতুলিয়ায় যান দাইমুল ইসলাম। সেখানে রাত হয়ে যাওয়ায় ছেলেকে শ্যালিকার সঙ্গে একটি মাইক্রোবাসে তুলে দেন তিনি। এ সময় নিজে মোটরসাইকেল নিয়ে বাড়ির পথে পঞ্চগড় শহরের দিকে রওনা দেন।

এরপর রাত ১১টার দিকে চৈতন্যপাড়া এলাকায় পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে নষ্ট হয়ে থেমে থাকা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে গুরুতর আহত হন দাইমুল ইসলাম। পর স্থানীয়রা তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!