• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

জ্বলছে দিল্লি, ট্রাম্প-মোদির সঙ্গে নৈশভোজে এ আর রহমান


বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ২৬, ২০২০, ০৮:১৮ পিএম
জ্বলছে দিল্লি,  ট্রাম্প-মোদির সঙ্গে নৈশভোজে এ আর রহমান

ছবি: সংগৃহীত

ঢাকা: যখন ভারতের রাজধানী দিল্লির উত্তর-দক্ষিণাঞ্চলে বিক্ষোভ সহিংস রূপ ধারণ করেছে। তখন এ আর রহমান কীভাবে নিশ্চিন্তে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে নৈশভোজ সারছেন, সেই প্রশ্ন তুলতে শুরু করেছে অনেকে। 

দিল্লি যখন জ্বলছে, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সম্মানে মঙ্গলবার সেজে ওঠে দেশটির রাষ্ট্রপতি ভবন। ট্রাম্পের জন্য সেখানেই আয়োজন করা হয় নৈশভোজের। মার্কিন প্রেসিডেন্টের সম্মানে আয়োজিত নৈশভোজে হাজির হন এ আর রহমান, শেফ বিকাশ খান্নাও। খবর জি-নিউজ।

আর সংবাদ সংস্থা এএনআই-এর পক্ষ থেকে টুইট করা হয় সেই ছবি বেড়িয়েছে। সংবাদ সংস্থা এএনআই-এর পাশাপাশি এ আর রহমান তাঁর নিজস্ব ইনস্টাগ্রাম হ্যান্ডেলেও রাষ্ট্রপতি ভবনে আয়োজিত নৈশভোজের ছবি শেয়ার করেন। 

এদিকে, ওই ছবি প্রকাশ্যে আসার পরই শুরু হয়ে যায় আলোচনা। অনেকে বলতে শুরু করেন, দিল্লিতে যখন একের পর এক মৃত্যু বাড়ছে, এ আর রহমান কীভাবে ওই কাজ করতে পারেন।

অপরদিকে, 'দিল্লিতে নাগরিকত্ব সংশোধনী আইনের বিরুদ্ধে যে প্রতিবাদ চলেছে, তা নিয়ে মুখ খুলুন স্যার', বলেও অনেকে আবেদন করতে শুরু করেন রহমানের কাছে। আবার কেউ কেউ বলতে শুরু করেন, দিল্লি যখন জ্বলছে, তখন নৈশভোজের অনুভূতি কেমন। তবে এ বিষয়ে এ আর রহমান মুখ খোলেননি। 

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!