• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ঝালকাঠিতে এক মাসে ৬৩ মাদক কারবারি গ্রেপ্তার, ৫৪ মামলা


ঝালকাঠি প্রতিনিধি জুন ৪, ২০১৮, ০৪:৪৭ পিএম
ঝালকাঠিতে এক মাসে ৬৩ মাদক কারবারি গ্রেপ্তার, ৫৪ মামলা

প্রতীকী ছবি

ঝালকাঠি : জেলার পুলিশের বিশেষ অভিযানে গত এক মাসে ৬৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় চার থানায় মামলা হয়েছে ৫৪টি। তল্লাশি চালিয়ে পুলিশ গ্রেপ্তারকৃতদের কাছ থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করেছে।

জেলা পুলিশ সূত্র জানায়, গত ৪ মে থেকে সারাদেশে একযোগে মাদকের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান শুরু হয়। প্রথম দিন থেকেই ঝালকাঠির আইন-শৃঙ্খলা বাহিনী জেলার চারটি উপজেলায় অভিযান চালায়। বিশেষ অভিযান চলাকালে ১২৬ মাদক কারবারির তালিকা করে জেলা পুলিশ। তালিকা অনুযায়ী গ্রেপ্তার করা হয় মাদকের সঙ্গে জড়িতদের।

ঝালকাঠি সদর, নলছিটি, রাজাপুর ও কাঁঠালিয়া থেকে গত এক মাসে ৬৩ জন মাদক কারবারিকে গ্রেপ্তার করে থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫৪টি মামলা দায়ের করেছে।

গ্রেপ্তারকৃতদের তল্লাশি করে এক কেজি ১৬২ গ্রাম গাঁজা, ৩৯৮ পিস ইয়াবা ট্যাবলেট, ২৩ বোতল ফেনসিডিল ও দুই পুড়িয়া হেরোইন উদ্ধার করা হয়।

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এম এম মাহামুদ হাসান বলেন, মাদক কারবারিদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে। যতদিন পর্যন্ত মাদক নির্মূল না হবে, ততদিন পর্যন্ত অভিযান চলবে।

তিনি আরও বলেন, তালিকা অনুযায়ী জেলা পুলিশ মাদক কারবারিদের গ্রেপ্তার করছে। মাদক বিক্রেতা, সেবনকারী এবং এর সঙ্গে যারা জড়িত; তাদের কাউকে ছাড় দেওয়া হবে না বলেও জানান তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!