• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ট্রাক-অটোরিকশা সংঘর্ষ, ঝরল ৩ প্রাণ


বরিশাল ব্যুরো নভেম্বর ১০, ২০১৮, ০৮:৫৩ পিএম
ট্রাক-অটোরিকশা সংঘর্ষ, ঝরল ৩ প্রাণ

বরিশাল: জেলার বাবুগঞ্জে কয়লা বোঝাই ট্রাক ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত চারজন।

শনিবার (১০ নভেম্বর) সন্ধ্যা পৌনে ৬টায় উপজেলার রহমতপুর-মীরগঞ্জ সড়কের ক্ষুদ্রকাঠী এলাকার আল-আরাবী ব্রিকসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাবুগঞ্জ পাঁচ রাস্তা এলাকার অটোরিকশা চালক রাহাত (২০) ও বাবুগঞ্জ ভেটেরিনারি মেডিসিন অনুষদের সেকশন অফিসার মো. রুপম (২৬)। অপরজনের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

আহতদের মধ্যে তিনজনের নাম জানা গেছে। এরা হলেন- ভেটেরিনারি মেডিসিন অনুষদের কর্মচারী তাজুল ইসলাম (৪০), ভেটেরিনারি এলাকার সুমন (১৮) ও সাঈদুল ইসলাম (২০)। তাদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিমানবন্দর থানার ওসি অব্দুর রহমান মুকুল জানান, বাবুগঞ্জের রহমতপুর থেকে মিরগঞ্জমুখী কয়লা বোঝাই ট্রাকটি (ঢাকা মেট্রো-ট-৩৪০৮ ) বিপরীত দিক থেকে আসা যাত্রী বোঝাই একটি ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। হাসপাতালে নেয়ার পথে একজন এবং অপরজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আহত চারজনকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান, পুলিশ ট্রাক ও অটোরিকশাটি জব্দ করেছে। তবে ট্রাকচালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!