• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

তিন জেলায় বাস চলাচল বন্ধ


নিজস্ব প্রতিবেদক জুন ১৩, ২০১৬, ১০:৩১ এএম
তিন জেলায় বাস চলাচল বন্ধ

ঠাকুরগাঁও, পঞ্চগড় ও দিনাজপুর থেকে সকল প্রকার দূর পাল্লার বাস চলাচল বন্ধ রয়েছে। ফলে চরম ভোগান্তিতে পড়েছে সাধারণ মানুষ ও ব্যবসায়ীরা।

কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতাসহ অন্যান্য সুযোগ সুবিধা বৃদ্ধির দাবিতে গতকাল রোববার থেকে তিন জেলার (পঞ্চগড়-ঠাকুরগাঁও-দিনাজপুর) মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতাদের সিদ্ধান্ত অনুযায়ী এ গাড়ি চলাচল বন্ধ রয়েছে।

আর এসব কারণে ঠাকুরগাঁও, পঞ্চগড় ও দিনাজপুর থেকে অন্য জেলাগামী যাত্রীরা চরম ভোগান্তিতে পড়েছেন। একইভাবে অন্যান্য জেলা থেকেও ছেড়ে আসছে না কোনো গাড়ি। ফলে ঈদের আগে চরম ভোগান্তিতে পড়েছে সাধারণ মানুষ ও ব্যবসায়ীরা।

ঠাকুরগাঁও চৌরাস্তার কাপড় ব্যবসায়ী মাজেদুল হাসান জানান, ঈদের সময় একটু ব্যবসা করবো কিনা তারও শান্তি নাই। এখন ঢাকা যাওয়ার গাড়ি বন্ধ। ঈদের মাল আনার জন্য ঢাকা যেতে হবে। কিন্তু আমরা এক প্রকার জিম্মি হয়ে গেছি মোটর পরিবহন শ্রমিকদের কাছে।

ঠাকুরগাঁও মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক শাহদাৎ হোসেন জানান, এটা আমাদের অনেক আগের দাবি। অন্য গাড়ির তুলনায় হানিফ পরিবহনের বেতন অনেক কম। তাই সবার সিদ্ধান্ত মোতাবেক গাড়ি চলাচল বন্ধ করা হয়েছে। গতকাল রোববার বিকেলে রাজশাহীতে এ বিষয়ে মিটিং ছিল। কিন্তু কোনো প্রকার সমাধান হয় নাই। বেতন বাড়ালে আবার গাড়ি চলাচল শুরু হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!