• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

তুরস্কে শুটিংয়ে গিয়ে মহাবিপাকে পড়েছেন আমির


বিনোদন ডেস্ক আগস্ট ১২, ২০২০, ০৩:৩১ পিএম
তুরস্কে শুটিংয়ে গিয়ে মহাবিপাকে পড়েছেন আমির

ঢাকা: লাদাখের গালওয়ান উপত্যকায় ভারত-চীন সম্পর্কের আঁচ এসে পড়েছে আমির খানের ‘লাল সিং চাড্ডা’ সিনেমাতেও। এই ছবির জন্য ১০০টি এক্সক্লুসিভ লোকেশন বেছে রেখেছিলেন আমির। যার মধ্যে অনেকটা অংশ শুট হওয়ার কথা ছিল লাদাখে। কিন্তু উপত্যকায় এমন অশান্ত পরিবেশে শুটিং করা বেশ ঝুঁকিপূর্ণ বলে প্রথমটায় কারগিলে শুটিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে এখনই তা সম্ভব হচ্ছে না। অগত্যা দেশের বাইরের লোকেশনই এখন ভরসা। তাই সম্প্রতি ‘লাল সিং চাড্ডা’র গোটা টিম নিয়ে তুরস্কে উড়ে গিয়েছেন মিস্টার পারফেকশনিস্ট। আর বিদেশে শুটিং করতে গিয়ে অনুরাগীদের ঢলে মহাবিপাকে পড়েছেন আমির। 

তুরস্কের বেশ কিছু জায়গায় শুটিং হবে। মঙ্গলবার থেকে সেই কর্মযজ্ঞ শুরুও হয়ে গিয়েছে। তবে আমির খানকে দেখেই তার তুরস্কের অনুরাগীরা করোনা, সামাজিক দূরত্ব সব ভুলে গিয়ে হুড়োহুড়ি শুরু করেছেন। ভক্তদের সামলাতে নাজেহাল আমির। ঘটনা এমন পর্যায়ে পৌঁছায় যে, সেলফি আর অটোগ্রাফ নেওয়ার চোটে নাকি প্রায় পড়েই যাচ্ছিলেন বলিউড অভিনেতা। আর আমিরকে দেখে অনুরাগীদের উন্মাদনার সেই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল।

কথা ছিল চলতি বছর বড়দিন উপলক্ষেই দর্শকদের উপহার দেবেন ‘লাল সিং চাড্ডা’। কিন্তু করোনার কারণে তা আর সম্ভব হলো না। শুটিং এখনও বাকি। ফলে মুক্তিও পিছিয়েছে পাক্কা ১ বছর। এ বছরের পরিবর্তে আমির খান ও করিনা কাপুরের ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পাবে আগামী বছর, অর্থাৎ ২০২১ সালে।

তবে মুক্তির দিন আপাতত ডিসেম্বর মাসেই স্থির করা হয়েছে। সোমবারই অফিশিয়ালি জানিয়ে দেওয়া হয়েছে যে আগামী বছর বড়দিনেই আসছে আমিরের ছবি। তবে লকডাউনের পর এবার বাকি শুটিং সারতে মরিয়া ‘লাল সিং চাড্ডা’ টিম। তুরস্কে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ছবির শুটিং।

সোনালীনিউজ/টিআই

Wordbridge School
Link copied!