• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

দিনাজপুরের পুলহাটে ইসলামী ব্যাংকের উপশাখা উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ৯, ২০১৯, ০৫:৫২ পিএম
দিনাজপুরের পুলহাটে ইসলামী ব্যাংকের উপশাখা উদ্বোধন

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর উপশাখা শনিবার (৭ ডিসেম্বর) দিনাজপুরের পুলহাটে উদ্বোধন করা হয়। ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন। 

ব্যাংকের রংপুর জোনপ্রধান একেএম পেয়ার আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন দিনাজপুর শাখাপ্রধান মো. রফিকুল ইসলাম, শিক্ষাবিদ জিয়াউল হুদা, সমাজসেবক আমজাদ আলী ও মো. আশরাফুল আলম রমজান, ব্যবসায়ী মাওলানা আকরাম আলী ও আকবর হোসেন এবং উপশাখা ইনচার্জ মো. লোকমান হোসেন। অনুষ্ঠানে স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।     

প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ কায়সার আলী বলেন, ইসলামী ব্যাংকের সেবা ধর্ম-বর্ণ-শ্রেনী-গোত্র নির্বিশেষে সকল মানুষের জন্য উন্মুক্ত। এ ব্যাংক আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ উন্নত সেবা প্রদানের মাধ্যমে দেশের গন্ডি পেরিয়ে আন্তর্জাতিক অঙ্গনেও সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে। তিনি বলেন, ইসলামী ব্যাংক ক্ষুদ্র মাঝারি ও বৃহৎ সকল প্রকার বিনিয়োগ প্রদানের মাধ্যমে দেশে উদ্যোক্তা উন্নয়ন ও শিল্পোন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। তিনি ইসলামী ব্যাংকের সেবা গ্রহণের জন্য সকলের প্রতি আহ্বান জানান। 

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!